সোমবার | ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

শ্রীবরদীতে যুবককে কুপিয়ে হত্যা, আটক ১

আলমগীর হোসেন, শ্রীবর্দী

শ্রীবরদীতে যুবককে কুপিয়ে হত্যা, আটক ১

আলমগীর হোসাইন, শ্রীবরদী, শেরপুর থেকে :
শেরপুরের শ্রীবরদীতে মিজানুর রহমান (২৫) নামে এক যুবক নিহত হয়েছে। রোববার (৮ আগস্ট) রাত ১০ টার দিকে উপজেলার ভেলুয়া ইউনিয়নের আকন্দপাড়া গ্রামে মলা নাপিতের বাড়িতে ঘটনাটি ঘটেছে। নিহত মিজানুর রহমান পাশ্ববর্তী চাংপাড়া গ্রামের আব্দুল মোতালেবের ছেলে।

খবর পেয়ে পুলিশ রাতেই লাশ উদ্ধার করে শ্রীবরদী থানায় নিয়ে আসে। এ ঘটনায় বাবুল মিয়া (২৬) নামে একজনকে আটক করেছে পুলিশ। সোমবার লাশ ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা সদর মর্গে প্রেরণ করেছে। এনিয়ে শ্রীবরদী থানা একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পুলিশ ও পরিবারের লোকজন সূত্রে জানা যায়, উপজেলার ভেলুয়া ইউনিয়নের আকন্দপাড়া গ্রামের আনছার আলী’র তালাকপ্রাপ্ত মেয়ে আফরোজার সাথে ২/৩ বছর যাবত পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে উঠে মিজানের। শুক্রবার রাতে বাবুল মিয়া নামে এক ব্যক্তি মিজানকে ডেকে নিয়ে যায়।

পরে রাতেই মিজানের পরিবারের লোকজন খবর পায়, মিজানকে কে বা কাহারা কুপিয়ে গুরুত্বর জখম করেছে। খবর শুনে মিজানের বাবা ও পরিবারের অন্যান্য সদস্যরা খোঁজাখুজি করে গুরুত্বর আহত অবস্থায় মিজানকে উদ্ধার করে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। পুলিশ রাতেই অভিযান চালিয়ে একই গ্রামের সাহেব আলীর ছেলে বাবুল মিয়াকে আটক করে।

মিজানের বাবা বলেন, আমার ছেলে মুদি দোকান করতো। রাতে দোকান বন্ধ করার পর বাবুল আমার ছেলেকে ডেকে নিয়ে যায়। বেশকিছুক্ষণ পর খবর পাই আমর ছেলে রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। আমার ছেলেকে কুপিয়ে হত্যা করেছে। এই ঘটনার আমি ন্যায় বিচার দাবি করছি।

শ্রীবরদী থানা অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় বাবুল নামে একজনকে আটক করা হয়েছে। ঘটনাস্থল থেকে ১টি ‘দা’ ও কয়েক জোড়া জুতা উদ্ধার করা হয়েছে। এনিয়ে শ্রীবরদী থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আপনার মতামত দিন

Posted ৯:১০ অপরাহ্ণ | সোমবার, ০৯ আগস্ট ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com