বৃহস্পতিবার | ২০শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

নরসিংদীর মাধবদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১২

হাজি জাহিদ, নরসিংদী থেকে :

নরসিংদীর মাধবদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১২

হাজী জাহিদ, নরসিংদী থেকে : নরসিংদীর মাধবদীতে বালু-বহনকারী ট্রাক ও যাত্রীবাহী মিনি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত ও শিশু সহ আহত ১২ জন হয়েছেন।শনিবার (৭ আগস্ট) দুপুর ২টায় ঢাকা-সিলেট মহাসড়কের মাধবদী থানার কান্দাইল এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, কিশোরগঞ্জের নিকলি থানার আবুদা গ্রামের মৃত সুন্দর আলীর ছেলে নজরুল ইসলাম (৪০), ময়মনসিংহ জেলার নান্দাইল থানার রসুলপুর এলাকার মোমতাজ উদ্দিনের ছেলে মো. সালাউদ্দিন (৫৫)।পুলিশ জানায়, ঢাকার দিক থেকে ছেড়ে আসা নরসিংদীগামী একটি বালুবাহি ট্রাক কান্দাইলে পৌঁছালে বিপরীত দিক কিশোরগঞ্জ থেকে ছেড়ে আসা শিশুসহ ১৬ জন যাত্রীবাহী একটি মিনি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়।

এ সময় যাত্রীবাহী ট্রাকটি দুমড়ে মুচড়ে গিয়ে এতে থাকা ১৬ যাত্রীর মধ্যে ১২ জন যাত্রী আহত ও ঘটনাস্থলেই নজরুল ইসলাম নামে এক যাত্রী নিহত হয়। খবর পেয়ে মাধবদী থানা, ভুলতা হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠায়।

এর মধ্যে ৯ জনকে রূপগঞ্জের ভুলতার ইউএস বাংলা হাসপাতালে নেয়ার পর মো. সালাউদ্দিন নামে আরও একজন মারা যায়। এদিকে ২ জনের মরদেহ উদ্ধার করে ভুলতা হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে।মাধবদী থানার উপ পরিদর্শক বেলাল উদ্দিন ফকির জানান, দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করেছে পুলিশ। যাত্রীবাহী মিনি ট্রাকটি রং সাইডে যাওয়ায় এ দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিক তদন্তে ধারণা করা হচ্ছে। এ দুর্ঘটনার পর দুই গাড়ির চালক পালিয়ে গেছে। প্রত্যক্ষ দর্ষীরা জানান পরবর্তীতে মৃত্যুর হার আরো বাড়তে পারে কারন অনেকেরই মুমূর্ষু অবস্থায় মেডিকেল ভর্তি করা হয়েছে।

আপনার মতামত দিন

Posted ৯:৪৩ অপরাহ্ণ | শনিবার, ০৭ আগস্ট ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com