মঙ্গলবার | ১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

শেরপুরের শ্রীবরদীতে কলেজ ছাত্রের আত্নহত্যা

শেরপুরের শ্রীবরদীতে কলেজ ছাত্রের আত্নহত্যা

এস.এম.আরফান আলী: শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার ভায়াডাঙ্গায় শ্রীবরদী সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্র আবির আজাদ(১৭) এর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। ৬ই আগষ্ট (শুক্রবার) সন্ধ্যার দিকে শ্রীবরদী উপজেলার ভায়াডাঙ্গা বানিয়া পাড়া গ্রামে নিজ বসত ঘর থেকে আবির আজাদের মরদেহ উদ্ধার করা হয়।

মৃত আবির ওই গ্রামের আলমগীর আজাদের ছেলে।জানা যায়, তাদের ৩ মেয়ে ১ছেলে। আবির একমাত্র ছেলে হওয়ায় খুব আদরের ছিলো।

পরিবার সূত্রে জানা যায়,কিছুদিন ধরে সে শুধু মোবাইল নিয়েই থাকতো এবং পরিবারের সদস্যদের সাথে অশালীন আচরণ করতো।তারা আরও জানান,আবির কিছুদিন যাবত মোবাইল ফোনে এক মেয়ের সাথে প্রেম করতো। কিন্তু কার সাথে করতো তা তারা জানেননা। পরে জানা যায়, সিলেটের কোনো এক মেয়ের সাথে ফেসবুকে কথা হতো। সম্প্রতি সে এই নিয়ে পরিবারের সদস্যদের সাথে অশালীন কথাবার্তা বলতো। ৬ই আগষ্ট দুপুরে বাড়িতে সে একাই ছিল। এ সময়ে ঘরের দরজা বন্ধ করে গলায় রশি বেধে ঘরের ধর্নার সাথে ঝুলে আত্মহত্যা করে।

দীর্ঘক্ষন ঘর থেকে বের না হওয়ায় সন্ধ্যার সময় জানালা দিয়ে উকি মেরে দেখা যায় সে ধর্নার সাথে ঝুলে আছে। পরে সেখান থেকে আবিরকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। এ ঘটনায় আবিবের বন্ধুবান্ধবসহ, এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এব্যাপারে আবিরের বাবা জানান, আবিরের মৃত্যুর ব্যাপারে কারোর প্রতি কোন অভিযোগ নাই। তাই তারা মরদেহ বিনা ময়না তদন্তেই দাফন করতে চায়।

শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস জানান, আবিরের মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে তার মা বাবা বিনা ময়না তদন্তে লাশ দাফন করার আবেদন করেছেন।

আপনার মতামত দিন

Posted ১১:১২ পূর্বাহ্ণ | শনিবার, ০৭ আগস্ট ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com