মঙ্গলবার | ১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

মানিকগঞ্জে ডাকাতি হওয়া ৪৩ লাখ টাকারসুতা উদ্ধার, গ্রেফতার ৪

মানিকগঞ্জ প্রতিনিধি :

মানিকগঞ্জে ডাকাতি হওয়া ৪৩ লাখ টাকারসুতা উদ্ধার, গ্রেফতার ৪

মানিকগঞ্জ প্রতিনিধিঃ মানিকগঞ্জে রাইজিং নিট টেক্সটাইলস লি: নামে একটি পোশাক কারখানার ডাকাতি হওয়া ৪৩ লাখ টাকার সুতা উদ্ধারসহ চার ডাকাতকে গ্রেপ্তার করছেন মানিকগঞ্জ সদর থানা পুলিশ।
বুধবার বেলা তিনটার দিকে জেলা পুলিশের এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর সাহা।
গ্রেপ্তারকৃতরা হলো, টাঙ্গাইলের বাইশকাইল গ্রামের আব্দুর রশিদের ছেলে আব্দুল করিম (৩৮), পাবনার গঙ্গারামপুর গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে রেজাউল (৩২), ঢাকার আশুলিয়া থানার গাজীচট গ্রামের লস্কর রহমানের ছেলে ওবায়দুল (৩২) ও মাগুরিয়ার জাঙ্গালিয়া গ্রামের রুস্তম শেখের ছেলে লিটন শেখ (৩৬)।
ভাস্কর সাহা জানান, গত ১ আগস্ট ভোরে সাটুরিয়া উপজেলার নয়াডিঙ্গী এলাকায় ওই পোশাক কারখানায় অজ্ঞাতনামা ১২/১৩ জনের একদল ডাকাত প্রবেশ করে। ডাকাতরা সিকিউরিটি গার্ডদের মারধোর করে অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে। পরে তাদের হাত-পা বেঁধে রেজিষ্ট্রেশন বিহীন একটি কাভার্ডভ্যানে ৪৩ লক্ষ ৪৩ হাজার ৫৬৩ টাকার সুতাসহ অন্যান্য জিনিসপত্র ডাকাতি করে নিয়ে যায়।
সাটুরিয়া থানায় মামলা হলে গতকাল মঙ্গলবার ঢাকার আশুলিয়া ও তার আশেপাশের এলাকায় অভিযান চালিয়ে চারজনকে গ্রেপ্তার করা হয়।আসামীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। গ্রেপ্তারকৃতদের আদালতে পাঠানো হয়েছে

আপনার মতামত দিন

Posted ৯:১৮ অপরাহ্ণ | বুধবার, ০৪ আগস্ট ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com