সোমবার | ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

আলীকদমে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ এর উদ্যোগে নগত অর্থ বিতরণ।

সুজন চৌধুরী আলীকদম, বান্দরবান ( প্রতিনিধি)

আলীকদমে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ এর উদ্যোগে নগত অর্থ বিতরণ।

 

বান্দরবানে আলীকদম উপজেলায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি মহোদয়ের নির্দেশনায় বান্দরবান পার্বত্য জেলা পরিষদের অর্থায়নে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে নগত অর্থ বিতরণ করা হয়েছে তারমধ্যে ১নং সদর ইউনিয়ন পরিষদ,৩ নং নয়াপাড়া ইউনিয়ন পরিষদ,৪ নং কুরুকপাতা ইউনিয়ন পরিষদে বন্যায় ক্ষতিগ্রস্হ পরিবারে মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

রবিবার (১ আগষ্ট) সকাল সাড়ে ১০ ঘটিকার আলীকদম উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্হ কৃষকদের মাঝে নগত অর্থ ও ত্রাণ বিতরণ করেন জেলা পরিষদের সদস্য ও আলীকদম উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দুংড়ি মং মার্মা।

নগত অর্থ ও ত্রাণ বিতরণের সময় উপস্হিত ছিলেন- মংব্রাচিং মার্মা,সভাপতি বাংলাদেশ আওয়ামীলীগ আলীকদম উপজেলা শাখা, মোঃ জামাল উদ্দীন এম এ, সহ-সভাপতি, বাংলাদেশ আওয়ামীলীগ আলীকদম উপজেলা শাখা,সমরঞ্জন বড়ুয়া, সহ- সভাপতি বাংলাদেশ আওয়ামীলীগ আলীকদম উপজেলা শাখা,মোঃ নাছির উদ্দীন বিএ,১নং সদর ইউপি চেয়ারম্যান আলীকদম, ফোর্গ্য মার্মা চেয়ারম্যান ৩ নং নয়াপাড়া ইউনিয়ন পরিষদ, ইউপি সদস্য মোঃ ইসাক উপস্থিত ছিলেন।

বান্দরবান জেলা পরিষদের উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে নগত অর্থ বিতরণ কালে দুংড়ি মং মার্মা বলেন- আলীকদম উপজেলা বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের কথা চিন্তা করে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি মহোদয়ের নির্দেশনায় পার্বত্য জেলা পরিষদের অর্থায়নে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের জন্য জেলা পরিষদ থেকে নগত ১ লক্ষ টাকা বরাদ্দ পেয়েছি,এর আগে চৈক্ষ্যং ইউনিয়নে ৩৫ জন কে সহায়তা দেওয়া হয়েছে,তার মধ্যে আজকে ৩ টি ইউনিয়ন পরিষদে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের কে নগত ১ হাজার টাকা করে মোট ৬৫ জন কৃষকে নগত অর্থ ও ত্রাণ বিতরণ করা হচ্ছে। তিনি আরো বলেন-বর্তমান সময়ে আলীকদমে করানো ভাইরাস ব্যাপক বৃদ্ধি পাচ্ছে,আপনার নিজ নিজ দায়িত্বে পরিবারকে সুরক্ষা রাখবেন, অপ্রয়োজনে কেউ ঘর থেকে বের হবেন না,নিয়মিত মাস্ক পরিধান করবেন,সামাজিক দুরত্ব বজায় রাখবেন। প্রতিদিন সাবান অথবা হ্যান্ড স্যানিটাজার দিয়ে হাত ধুত করার অনুরোধ করেন।

আপনার মতামত দিন

Posted ৮:৫৫ অপরাহ্ণ | রবিবার, ০১ আগস্ট ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com