বৃহস্পতিবার | ২০শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

বাড়িওয়ালাসহ তার স্ত্রী ও ছেলে মোহাম্মদ আলি কর্তৃক সাংবাদিক নির্যাতন

বাড়িওয়ালাসহ তার স্ত্রী ও ছেলে মোহাম্মদ আলি কর্তৃক সাংবাদিক নির্যাতন

স্টাফ রিপোর্টারঃ ভাড়া সংক্রান্ত বিষয় নিয়ে করোনা কালিন সময়ে ঘটনাটি ঘটেছে রাজধানী মিরপুরের বাসা নং ১৮৩/৫ দক্ষিণ পীরেরবাগ এলাকায়।

বাড়ির মালিক মোঃ আবু জাফর পাটোয়ারী সহ বাড়িওয়ালার স্ত্রী ও ছেলে মোহাম্মদ আলি কর্তৃক ভাড়াটিয়ার ঘরের ভিতর প্রবেশ করে সাংবাদিক মোঃ জামাল হোসেন’কে সহ তার স্ত্রী ও মেয়ে’কে মারাত্মক শারীরিক ও মানসিক নির্যাতন করে ঘরের আসবাবপত্র ভাংচুর করে।

নির্যাতন ও ভাংচুর করে যাওয়ার সময় সাংবাদিক মোঃ জামাল হোসেনের মেয়ে জাকিয়া আক্তার (১৮) এর গলায় পরিহৃত দেড় ভরি ওজনের একটি স্বর্ণের চেইন (গহণা) ছিনিয়ে নিয়ে যায়। আগামীকাল ২৮/৭/২০২১ ইং তারিখ বিকাল ৪.৪৬ মিনিট 999 এ ফোন করলে মিরপুর থানার এস আই, আল আমিন ঘটনাস্থলে এসে নিজ মোবাইলে সম্পূর্ণ ঘটনা ভিডিও ধারন করে অভিযোগকারীর অভিযোগ শোনেন এবং এস আই অভিযোগকারীকে থানায় অভিযোগ দায়ের করতে বলেন।

পরবর্তীতে এস আই বলে ওসি মহোদয়ের সাথে যোগাযোগ করে আইনী ব‍্যবস্থা নিব। কিন্তু আজ ২৯/৭/২০২১ইং তারিখ পর্যন্ত ব‍্যবস্থা না নেওয়ায় অদ‍্য দুপুর ৩.৩০ টার সময় পুনরায় মোঃ জামাল হোসেনকে গালাগালী করে বের করে দেয়। সেহেতু বাসা ভাড়া সংক্রান্ত বিষয়ে এস আই কোন প্রকার সমাধান না দিয়ে অমিমাংসিত অবস্থায় সবাইকে রেখে আসায় ঘটনার পুনরাবৃত্তি ঘটে। ছোট বিষয়টি এস আই সাহেব জটিল করে তুলেছেন। হয়তো আইনী ব‍্যবস্থা নিবে অথবা সমাধানের ব‍্যবস্থা করবে কিন্তু এস আই কোনটাই করলেন না।

অভিযোগকারী থানার সহযোগিতা তো দুরের কথা একটি জিডি পর্যন্তও করতে পারেন নাই। তাই বিভিন্ন ব‍্যক্তির নিকটে ঘুরছেন। বর্তমানে পরিবারের সবাই নিরাপত্তাহীনতায় ভুগছেন।

আপনার মতামত দিন

Posted ৩:৪৭ অপরাহ্ণ | শুক্রবার, ৩০ জুলাই ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com