মঙ্গলবার | ১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

মাদারগঞ্জের তেঘরিয়া বাজারের বাইপাস রাস্তা’র কাজ পরিদর্শন করলেন ওবায়দুর রহমান বেলাল

মোহাম্মদ আলী জিন্নাহ, জামালপুর ব্যুরো :

মাদারগঞ্জের তেঘরিয়া বাজারের বাইপাস রাস্তা’র কাজ পরিদর্শন করলেন ওবায়দুর রহমান বেলাল

মোহাম্মদ আলী জিন্নাহ, জামালপুর বুর‍্যো প্রধান : জামালপুরের মাদারগঞ্জের তেঘরিয়া বাজারে যানজট কমাতে পশ্চিম পাস দিয়ে বাইপাস রাস্তা কাজের শুভ উদ্বোধন করা হয়েছে।

যে পরিকল্পনা করেন উপজেলা চেয়ারম্যান জননেতা ওবায়দুর রহমান বেলাল। বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি মহোদয় এর নেতৃত্বে ও সর্বাত্মক সহযোগীতায় সেটাই বাস্তবায়ন করছেন তিনি। বৃহস্পতিবার সকালে তেঘরিয়া বাজারের উত্তর – পশ্চিম পাশের মোড় থেকে বীরমুক্তিযোদ্ধা সুলতান ফকিরের বাড়ী পর্যন্ত এ বাইপাস রাস্তার কাজ উদ্বোধন করা হয় ।
বিকালে বাইপাস রাস্তা কাজ পরিদর্শন করেন মাদারগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ওবায়দুর রহমান বেলাল।

এ সময় ১ নং চরপাকেরদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তৌফিকুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সদস্য বদরুল আলম সরদার, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক শেখ নজরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল সোহাগ, যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব জাকির হোসেন সবুজ, উপজেলা কর্মচারী এসোসিয়েশন এর সভাপতি শাহজামাল, কমিউনিটি ক্লিনিকের প্রোভাইডার কামরুল হাসান হিটলার, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি রাজিবুল ইসলাম লায়ন ও বর্তমান সভাপতি আনিছুর রহমানসহ দলীয় নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

তেঘরিয়া বাজার যানজট মুক্ত রাখতে সর্ব প্রথম বাইপাস রাস্তা করার পরিকল্পনা করেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ওবায়দুর রহমান বেলাল। উপজেলা চেয়ারম্যানের সকল পরিকল্পনা পর্যায়ক্রমে বাস্তবায়ন হচ্ছে উপজেলা তথা ইউনিয়নবাসীর কষ্ট লাঘবের জন্য।

আপনার মতামত দিন

Posted ৮:৩২ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com