বুধবার | ২৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

মেছড়া ইউনিয়নের অসহায় ভূমিহীনদের জন্য কাজ করতে চায় চেয়ারম্যান প্রার্থী রায়হান

মারুফ সরকার ,ঢাকা প্রতিনিধি :

মেছড়া ইউনিয়নের অসহায় ভূমিহীনদের জন্য কাজ করতে চায় চেয়ারম্যান প্রার্থী রায়হান

অসহায় মানুষের জন্য যার হৃদয সবসময় কাদেঁ সে হলেন সিরাজগঞ্জ সদর উপজেলার মেছড়া ইউনিয়নের হাজী মো: ইমাম হোসেনের বড় নাতি ও আব্দুল বাসেদ ও রুবিনা সুলতানা রুনার বড় ছেলে সাংবাদিক রায়হান কবির (মারুফ) । ৩ ভাই বোনের মধ্যে তিনি সবার বড় । যিনি বাংলাদেশ ভূমিহীন আন্দোলনের কেন্দীয় দপ্তর সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন । পাশাপাশি জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল বার্তা বাজারের সহকারী সম্পাদক হিসেবে নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছেন । ২০১৩ সালে সিরাজগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক আজকের সিরাজগঞ্জ পত্রিকার মাধ্যেমে সাংবাদিকতার হাতেখড়ি হয় । তারপর আরো জাতীয় পত্রিকায় কাজ শুরু করেন তিনি । এরমধ্যে যাত্রা শুরু করে সিরাজগঞ্জে হৃদয়ে বন্ধুসভা সংগঠন । যার মধ্যে দিয়ে তিনি সিরাজগঞ্জের মানুষের কাছে জনপ্রিয়তা পেয়েছেন ।২০১৬ সালে তার বিবাহিত জীবন শুরু হয় । ২০১৯ সালে তাদের ঘরে আসে প্রথম সন্তান । যার নাম সাজিদ ইসলাম মাহদী । ২০১৮ সাল থেকে তিনি ঢাকাতেই অবস্থান করছেন । বর্তমান তিনি বাংলাদেশ ভূমিহীন আন্দোলনের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক , বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির দপ্তর উপ কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন ।

এ ব্যাপারে কথা হয় রায়হানের সাথে তিনি জানান, আমরা যারা চর এলাকার মানুষ তারা খুবই অবহেলিত । আর এই অবহেলিত মানুষের জন্য আমি কিছু করতে চাই । বিশেষ করে যারা ভূমিহীন রযেছেন তাদের জন্য বেশী কাজ করতে চাই । ৭ নং মেছড়া ইউনিয়ন পরিষদ একেবারে অবহেলিত আমি যদি চেয়ারম্যান হতে পারি তাহলে এই পরিষধকে একটি আধুনিক ডিজিটাল ইউনিয়নে রুপান্তরিত করবো ।

যারা ভোটার রয়েছেন তারা অবশ্যই আপনাদের সন্তান মনে করে আমাকে একবার সুযোগ করে দেবেন । আমি যদি চেয়ারম্যান হতে পারি আমি আপনাদের একটা কথা দিচ্ছি আমার কাছে কাউকে আসতে হবে না । আমি আপনাদের সবার কাছে যাবো । যেকোনো বিপদে সবার আগে আমাকে পাবেন । তাই আপনারা যারা আছেন তাদের একটা অনুরোধ করবো দয়া করে আমাকে একবার সুযোগ দেন অনেক মানুষকে তো সুযোগ দিয়েছেন ।

এ বিষয়ে বাংলাদেশ ভূমিহীন আন্দোলনের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শেখ নাসির উদ্দিন বলেন, আমরা সবাই কৃষক শ্রমিক মেহনতি মানুষ । আমরা যারা নদী ভাঙ্গন এলাকার মানুষ তারা তাদের ন্যায্য অধিকার থেকে বঞ্চিত হচ্ছি । তাদের অধিকার ফিরিয়ে দেবার জন্য আমরা প্রার্থী দিয়েছি । আমরা আশা করবো আপনারা সবাই আমাদের এই প্রার্থীর জন্য কাজ করবেন । আপনারা যারা ভোটার তাদের একটা কখায় বলবো এখন সময় এসেছে আপনাদের অধিকার আদায়ের একসাথে লড়াই করা । তাই আমাদের যে প্রার্থী রায়হান কবিরকে আপনাদেন মূল্যবান ভোট দেবেন এবং তাকে সকল ধরনের সহযোগীতা করবেন নিজের অধিকার রক্ষা করবেন । একটা কথা মনে রাখবেন রায়হান যদি চেয়ারম্যান হয় তাহলে আপনাদের আর কোন কষ্ট থাকবে না ।

আপনার মতামত দিন

Posted ৩:০০ অপরাহ্ণ | সোমবার, ২৬ জুলাই ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com