বুধবার | ২৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

নাগরিয়াকান্দিতে চাঞ্চল্যকর হত্যা ও ডাকাতি মামলার আসামী গ্রেফতার, লুন্ঠিত টাকা-স্বর্ণালঙ্কার ও ঘটনায় ব্যবহৃত আলামত উদ্ধার

নরসিংদী থেকে সংবাদ কর্মী হাজী জাহিদ: :-

নাগরিয়াকান্দিতে চাঞ্চল্যকর হত্যা ও ডাকাতি মামলার আসামী গ্রেফতার, লুন্ঠিত টাকা-স্বর্ণালঙ্কার ও ঘটনায় ব্যবহৃত আলামত উদ্ধার

নরসিংদী নাগরিয়াকান্দির চাঞ্চল্যকর ডাকাতি ও হত্যা মামলার আসামি গ্রেফতার ঐ সময় ব্যাবহারিত অস্র ও লুন্ঠিত মালামাল উদ্ধার, প্রশাসনের প্রেস বিজ্ঞপ্তি মতে,
গত ১৬ জুলাই, ২০২১ খ্রিঃ রাত আনুমানিক ০৩.৩০ ঘটিকায় নরসিংদী মডেল থানাধীন দক্ষিণ নাগরিয়াকান্দি মোঃ মোবারক হোসেন হায়াত খান এর তিন তলা বিশিষ্ট বাসার ২য় তলার জানালার গ্রিল কেটে একদল ডাকাত ডাকাতি করার উদ্দেশ্যে প্রবেশ করে। ডাকাত দলের সদস্যগণ ঘরের লোকজনকে জিম্মি করে নগদ ১,২০,০০০/- টাকা, ০২ ভরি ০৬ আনা স্বর্ণালংকার ডাকাতি করে নিয়ে যাওয়ার সময় মোঃ মোবারক হোসেন হায়াত খান এর ছেলে মোঃ আরিফ মিয়া বাধা প্রদান করলে ডাকাতরা আরিফকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। হাসপাতালে মোঃ আরিফ মিয়াকে নেওয়ার পর কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এঘটনায় মৃতের পিতা মোঃ মোবারক হোসেন হায়াত খান নরসিংদী মডেল থানায় গত ১৮ জুলাই, ২০২১ খ্রিঃ এজাহার দায়ের করলে দ-বিধি ৩৯৬ ধারায় মামলা রুজু হয়।

ঘটনার পরপরই নরসিংদী জেলা পুলিশ সর্বোচ্চ গুরুত্ব দিয়ে সাঁড়াশি অভিযানে নামে। জেলা পুলিশ গত ২২ জুলাই, ২০২১ খ্রিঃ ব্রাক্ষ্মণবাড়িয়া জেলার বাঞ্চারামপুর থানাধীন মরিচাঘাট নামক লঞ্চ ঘাট হতে উক্ত ঘটনায় জড়িত ডাকাত মোঃ শেখ ফরিদ (৩৫), পিতা-মৃত সিদ্দিক মিয়া, সাং-বটতলি, থানা-রায়পুরা, জেলা-নরসিংদী-কে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করে এবং ডাকাত মোঃ শেখ ফরিদ বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে।

এরই ধারাবাহিকতায় পরবর্তীতে জেলা গোয়েন্দা শাখা (ডিবি), নরসিংদী গতকাল ২৫ জুলাই, ২০২১ খ্রিঃ ডাকাত মোঃ রাজা মিয়া (৩২), পিতা- আব্দুর রহমান আধু মিয়া, সাং-বাহেরচর, থানা-রায়পুরা, জেলা-নরসিংদীকে রায়পুরা থানাধীন হাইরমারা বাজার হতে গ্রেফতার করা হয়। হত্যাকাণ্ডে ব্যবহৃত ছোরা বাদীর বাড়ির উত্তর পশ্চিম কোণে জনাব খায়রুলের পতিত জমির ঝোঁপ হতে ডাকাত মোঃ রাজা মিয়া-এর দেখানো ও শনাক্ত মতে উদ্ধার করা হয়।

একই দিনে তার অন্যতম সহযোগী ডাকাত মোঃ আল আমিন (৩৩), পিতামৃত- রাজা মিয়া, সাং- চর আড়ালিয়া, থানা-রায়পুরা, জেলা-নরসিংদীকে আমিরগঞ্জ বড় বাড়ি হতে ডাকাতির ভাগে পাওয়া টাকা এবং তার বিক্রিত স্বর্ণালংকার স্বীকারোক্তি মতে হাসনাবাদ বাজারের এক স্বর্ণের দোকান হতে উদ্ধার করা হয়।

পরবর্তীতে ডাকাত মোঃ আল আমিন-এর দেওয়া তথ্য মতে অপর ডাকাত মোঃ দুলাল মিয়া (৩৭), পিতা-মোঃ রহিম উদ্দিন, সাং- রাজনগর, থানা- রায়পুরা, জেলা-নরসিংদীকে নিজ বাড়ি হতে ডাকাতির ভাগে পাওয়া টাকা সহ গ্রেফতার করা হয়।

গতকাল ২৫ জুলাই, ২০২১ খ্রিঃ গ্রেফতারকৃত ডাকাত মোঃ রাজা মিয়া, মোঃ দুলাল মিয়া, মোঃ আল আমিনগণ প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যা সহ ডাকাতির ঘটনা স্বীকার করে। উল্লেখিত ডাকাতগণের বিরুদ্ধে পূর্বের ডাকাতি মামলা রয়েছে।

আপনার মতামত দিন

Posted ২:৫৮ অপরাহ্ণ | সোমবার, ২৬ জুলাই ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com