সোমবার | ৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

গরু ডাকাতির চেষ্টা, ট্রাক চালক খুন,গ্রেফতার ০২

মুন্নি আক্তার স্টাফ রিপোর্টার ::-

গরু ডাকাতির চেষ্টা, ট্রাক চালক খুন,গ্রেফতার ০২

 

চট্টগ্রামের সীতাকুণ্ড থানার সলিমপুর এলাকায় কোরবানির গরুবাহী ট্রাকের চালক আব্দুর রহমান (৩৫) হত্যায় জড়িত দুই জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব। শনিবার (২৪ জুলাই) ভোর সাড়ে ৫টার দিকে ঢাকার সাভার দেওগা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

রোববার (২৫ জুলাই) বিষয়টি জানিয়েছেন র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার। গ্রেপ্তারকৃতরা হলেন- রাউজান থানার চুনাতিয়া গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে সাদ্দাম হোসেন ওরফে বঁাচা (৩১) ও মো. তুহিন (১৯)। তারা বর্তমানে বায়েজিদ থানার আরেফিন নগর এলাকায় বসবাস করেন।

সহকারী পরিচালক মো. নুরুল আবছার বলেন, গত ১৬ জুলাই ভোররাতে চট্টগ্রামের সীতাকুণ্ডের ফৌজদারহাট-বায়েজিদ বোস্তামী সংযোগ সড়কের সলিমপুর এলাকায় কোরবানির গরুবাহী একটি ট্রাকের চালক আব্দুর রহমানকে গুলি করে হত্যা করে ডাকতরা। এই ঘটনায় তার ভাই বাদী হয়ে অজ্ঞাতনামা ৮-৯ জনকে আসামি করে সীতাকুণ্ড থানায় হত্যা মামলা দায়ের করেন। এর পরপরই ঘটনায় জড়িত আসামিদের গ্রেপ্তারে তদন্ত শুরু করে র‍্যাব। এরই এক পর্যায়ে গোয়েন্দা তৎপরতার মাধ্যমে হত্যাকাণ্ডে জড়িত দুই জনকে শনাক্ত করা হয়। এর পরিপ্রেক্ষিতে শনিবার ঢাকার সাভারে অভিযান চালিয়ে দুই জনকে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি বলেন, গ্রেপ্তার দুই আসামি প্রাথমিক জিজ্ঞাসাবাদে ট্রাকচালক আব্দুর রহমানকে গুলি করে হত্যার সাথে তাদের সংশ্লিষ্টতার কথা স্বীকার করেছেন। সাদ্দাম হোসেন ও তুহিন সীতাকুণ্ড লিংক রোড এলাকার একটি সংঘবদ্ধ ডাকাতদলের সক্রিয় সদস্য। এই হত্যাকাণ্ডের নেপথ্যে আরো কেউ জড়িত আছে কিনা তা জানার জন্য তদন্ত অব্যাহত আছে। গ্রেপ্তার আসামিদের বিরুদ্ধে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য সীতাকুণ্ড থানায় তাদের হস্তান্তর করা হয়েছে।

আপনার মতামত দিন

Posted ৭:৩২ পূর্বাহ্ণ | সোমবার, ২৬ জুলাই ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com