বুধবার | ২৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

প্রশাংসার জুয়াড়ে ভাসছে মুন্নার ‘রোদ পালানো গল্প-২’

মারুফ সরকার ,ঢাকা প্রতিনিধি :

প্রশাংসার জুয়াড়ে ভাসছে মুন্নার ‘রোদ পালানো গল্প-২’

গত বুধবার (২১ জুলাই) ঈদের দিন রাত ৮ টায় প্রকাশ পেয়েছে হিসাম মাল্টিমিডিয়া ইউটিউব চ্যানেলে ‘রোদ পালানো গল্প-২’। গীতিকার রেজাউল করিম, সুর ও সঙ্গীত আয়োজনে শাহরিয়ার রাফাত। গানটিতে কন্ঠ দিয়াছেন কন্ঠশিল্পী শাহরিয়ার রাফাত ও প্রিয়াংকা। এতে মডেল হিসাবে কাজ করেছেন – মুন্না,আফসানা নওমি ও নোহা নূর।মিউজিক্যাল ফিল্মটি নির্মান করেছেন মুন্না।

সম্পাদনায় শজিবুজ্জামান দিপু ও রং বিন্যাস আশিকুজ্জামান অপু। পোস্ট প্রোডাকশন এ ওয়ান প্রোডাকশন। মিউজিক্যাল ফিল্মটি হিসাম মাল্টিমিডিয়া প্রকাশিত হয়ছে। বিশেষ কৃতজ্ঞতায় জাকির হোসেন উজ্জ্বল ও নিরঞ্জন বিশ্বাস। মিউজিক্যাল ফিল্মটি প্রকাশিত হওয়ার কয়েকদিনের মধ্যেই দশর্কের মাঝে বেশ সাড়া ফেলছে। প্রশংসা কুঁড়াচ্ছে অল্প সময়ে।

এ প্রসঙ্গে পরিচালক ও নায়ক মুন্না বলেন,প্রথম মিউজিক্যাল ফিল্ম ‘রোদ পালানো গল্প’ সাফল্যের পর এবার ‘রোদ পালানো গল্প-২’ গল্পটা সত্য এবং সমসাময়িক ঘটে যাওয়া ঘটনার আলোকে নির্মিত। আমাদের এমন অনেক ঘটনা যা আমাদের চারপাশে ঘটছে। যে গুলো প্রকাশিত হচ্ছে তা জানতে পারি। যে গুলো প্রকাশিত না হয় সে গুলো রয়ে যায় অন্তরালে। আমি চেষ্টা করছি গানের সাথে গল্পটি ফুটিয়ে তুলতে।বেশ সাড়া পেয়েছি ‘রোদ পালানোর গল্প’ পর ‘রোদ পালানোর গল্প-২’ নির্মান করেছি। আশা করছি সেটা আরো মানুষের হৃদয়কে নাড়া দিচ্ছে। সবার জন্য ভালো ভালো কাজ উপহার দিবো। সবাই আমার পাশে থাকবেন আশা করছি।

উল্লেখ্য, নায়ক মুন্না অভিনীত সিনেমা ‘ধূসর কুয়াশা’ বেশ সাড়া ফেলে। এতে তার সাথে নায়িকা হিসেবে কাজ করেছে চিত্রনায়িকা নিপুণ। সামনে তার ৩ টি সিনেমার কাজ শুরু হবে। করোনার জন্য শুটিং করা হচ্ছে না। সব রেডি এখন শুটিংর জন্য অপেক্ষা।

আপনার মতামত দিন

Posted ৫:১৬ অপরাহ্ণ | শনিবার, ২৪ জুলাই ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com