মঙ্গলবার | ৩০শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৫ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

কুলাউড়া থানা পুলিশের অভিযানে আন্তঃজেলা ডাকাত দলের ০৩ জন গ্রেফতার।

মোঃ জাকির হোসেন (মৌলভীবাজার) প্রতিনিধিঃ

কুলাউড়া থানা পুলিশের অভিযানে আন্তঃজেলা ডাকাত দলের ০৩ জন গ্রেফতার।

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার কুলাউড়া থানা পুলিশের অভিযানে আন্তঃজেলা ডাকাত দলের তিন সদস্যকে বিভিন্ন স্থান থেকে গ্রেফতার করা হয়েছে।

আজ সোমবার (১৯জুলাই) বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

মৌলভীবাজারের কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাদেক কাউসার দস্তগীরের দিক নির্দেশনায় এবং অফিসার ইনচার্জ বিনয় ভূষন রায়’র নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আমিনুল ইসলাম সেলিম, এসআই(নিরস্ত্র) অপু কুমার দাশ গুপ্তসহ সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় কুলাউড়াসহ বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করা হয়।
উক্ত অভিযানে আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য ১। আব্দুল মজিদ ওরফে পিচ্চি মজিদ ওরফে শফিক মিয়া(৩৮), পিতা-মৃত আব্দুল কাদির, সাং-দক্ষিণ পাবই, থানা-কুলাউড়া, ২। আব্দুস ছত্তার রাজু(২৯), পিতা-মৃত বশির মিয়া, সাং-শ্রীমতপুর, থানা-কমলগঞ্জ, উভয় জেলা-মৌলভীবাজার, ৩। আল আমিন(২৫), পিতা-মৃত সিদ্দিক মিয়া, সাং-ইটাখোলা মুড়াপাড়া, থানা-মাধবপুর, জেলা-হবিগঞ্জ বর্তমানে সাং-মাগুরা, থানা-কুলাউড়াদের গ্রেফতার করা হয়।

থানা সূত্রে জানা যায় আসামীদের নামে একাধিক চুরি, ডাকাতি, ছিনতাই, দস্যুতা ও মাদক মামলা রয়েছে। গ্রেফতারকৃত ডাকাতদের ওয়ারেন্ট ও নিয়মিত মামলা মূলে আদালতে সোপর্দ করা হয়েছে। মাননীয় পুলিশ সুপার, মৌলভীবাজার মহোদয়ের নির্দেশে থানা এলাকার চুরি, ডাকাতি রোধ কল্পে থানা পুলিশের অভিযান অব্যাহত আছে বলে জানান কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায়।

আপনার মতামত দিন

Posted ৫:১৭ অপরাহ্ণ | সোমবার, ১৯ জুলাই ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com