মঙ্গলবার | ১৭ই মে, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

জাতি-ধর্ম-বর্ণ-নির্বিশেষে সকলকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন নূরুল ইসলাম নূরু।

আব্দুল খালেক সুমন:

জাতি-ধর্ম-বর্ণ-নির্বিশেষে সকলকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন নূরুল ইসলাম নূরু।

আর কিছুদিন পরেই মুসলিম ধর্মীয় ধারায় এক ত্যাগ তীতিক্ষার সফলতার আবহমান সেই কুরবানী ঈদ, ইদুল আযহা যা আল্লাহকে রাজি খুশি করানোর জন্যই পালন করা হয়ে থাকে।

পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে প্রিয় ৪৬নং ওয়ার্ড বাসি সহ সকলকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সম্মানিত সদস্য, টঙ্গী থানা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক, গাজীপুর সিটি কর্পোরেশন ৪৬নং ওয়ার্ড কাউন্সিলর, টঙ্গী ক্রীড়া চক্রের সভাপতি, দিলকুশা স্পোর্টিং ক্লাবের সহ-সভাপতি জনাব মোঃ নূরুল ইসলাম নূরু।

বর্তমান সারা বিশ্ব করোনাভাইরাস নামে এক মহামারীতে আক্রান্ত এর ব্যতিক্রম নয় আমাদের বাংলাদেশও, গত একটি বছরে ভয়ঙ্কর আকারে বাংলাদেশও করোনা ভাইরাসে আক্রান্তের হার বেড়েই চলছে, সেই সঙ্গে বেড়েছে মৃত্যুর মিছিল, এই দুর্যোগময় পরিস্থিতির মধ্য দিয়ে আমাদের মাঝে আগমন করতে যাচ্ছে পবিত্র ঈদুল আযহা।

সংবাদ মাধ্যমে পাঠানো বিবৃতিতে তিনি বলেন, আনন্দ খুশি আর ভালবাসার সমারোহ নিয়ে আমাদের মাঝে সমাগত হতে যাচ্ছে পবিত্র ঈদুল আযহা, তবে এবারের ঈদুল আযহা অন্যান্য ঈদুল আযহার চেয়ে ব্যাতিক্রম। বিশ্বব্যাপি চলমান করোনা ভাইরাসের কারনে ঈদ এর আমেজ অনেকটাই বিলীন হয়েছে।

তিনি আরো বলেন, ঈদ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে। তাই আসুন, সমাজের ধনী-গরিব ধর্ম-বর্ণ-গোত্র জাতি-গোষ্ঠী-সম্প্রদায় নির্বিশেষে সবাই পারস্পারিক সহযোগিতা ও সহর্মিমতার মধ্য দিয়ে পবিত্র ঈদুল আযহার খুশি ভাগাভাগি করে নিই। আসুন জনসমাগম এড়িয়ে সচেতনতার সঙ্গে ঘরে থেকেই ঈদ উদযাপন করি।

আজকের এই খুশিরদিনে আপনার জীবনে বয়ে আনুক অনাবিল, আনন্দ ও প্রশান্তি। Covid-19 দূর্যোগকালীন সময়ে আপনার সুস্বাস্থ্য ও মঙ্গল কামনা করি। ঈদ মোবারক।

আপনার মতামত দিন

Posted ৪:১০ অপরাহ্ণ | রবিবার, ১৮ জুলাই ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com