মঙ্গলবার | ১৭ই মে, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

গাজীপুর কাশিমপুরে নরসুন্দরে লাশ উদ্ধার

মোঃ নূরে আলম জিকু গাজীপুর প্রতিনিধিঃ

গাজীপুর কাশিমপুরে নরসুন্দরে লাশ উদ্ধার

গাজীপুর মহানগর কাশিমপুর থানা ৫ নং ওয়ার্ডের পশ্চিম শৈলডুবী বটতলা এলাকায় এই ঘটনা ঘটে। আজ শুক্রবার ১১ ঘটিকায় সময় ৫ নং ওয়ার্ডের শৈলডুবি মহল্লায় নির্মাণাধীন টিনশেড ঘরের মেঝেতে পুঁতে রাখা নরসুন্দর জাহিদ নামের এক যুবকের গলিত লাশ উদ্ধার উদ্ধার করেছেন কাশিমপুর থানা পুলিশ।
জাহিদ নরসুন্দর দীর্ঘদিন যাবৎ কাশিমপুর থানাধীন বটতলা এলাকায় সেলুনের দোকানে কাজ করতেন। চলতি মাসের ১ তারিখে নির্মাণাধীন ভবনের পাশে স্ত্রী ও কন্যা সহ বসবাস করত। জাহিদ গত ৭ জুলাই থেকে নিখোঁজ আছে। এ ব্যপারে কাশিমপুর থানায় তার স্ত্রী একটি সাধারণ ডায়েরী করে। স্ত্রীর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন গত ৭ তারিখ সকালে তার ভাই বিদেশ থেকে আসার কথা ছিল, এয়ারপোর্টে তাকে রিসিভ করার জন্য বাসা থেকে বের হয়েছে আর ফিরে আসেনি । গতকাল নিখোঁজ জাহিদের বাবা পঞ্চগড় জাহিদের স্ত্রী এবং কন্যাকে বাড়িতে নিয়ে যায়। আজ সকালে নির্মাণাধীন ঘরের পাশ থেকে পচা দুর্গন্ধ বের হলে বাড়ির পাশের মানুষ দেখতে যায়। গতরাতে শিয়াল অথবা কুকুর গলিত লাশ একাংশ বের করে ফেলে, গলিত লাশের একাংশ দেখে স্থানীয়রা কাশিমপুর থানা পুলিশকে খবর দেয়, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে কোনাবাড়ী জোনের এসি সুভাষীশ ধর, সহ কাশিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবে খোদা, সাব-ইন্সপেক্টর সাইফুল ইসলাম সহ স্থানীয় কাউন্সিলর আলহাজ্ব দবির উদ্দিন সরকার উদ্ধার সময় উপস্থিত ছিলেন। প্রত্যহদর্শীরা জানিয়েছেন
কাপড় দেখে এলাকাবাসী নরসুন্দর জাহিদকে শনাক্ত করে । ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল পাঠানো হয়েছে। হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আপনার মতামত দিন

Posted ৫:০০ অপরাহ্ণ | শুক্রবার, ১৬ জুলাই ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com