মঙ্গলবার | ৩০শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৫ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

৮নং পলবান্ধা ইউনিয়নবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান পদপ্রার্থী খোর্শেদ আলম বিপ্লব

মোঃ হোসেন আলী শাহ্ ফকির, ইসলামপুর থেকে :

৮নং পলবান্ধা ইউনিয়নবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান পদপ্রার্থী খোর্শেদ আলম বিপ্লব

মোঃ হোসেন আলী শাহ ফকির, ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি ॥ ৮নং পলবান্ধা ইউনিয়নবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন সমাজসেবক যুবনেতা খোর্শেদ আলম বিপ্লব। বৃহস্পতিবার (১৫ জুলাই) তিনি এ শুভেচ্ছা জানান।
শুভেচ্ছা বার্তায় খোর্শেদ আলম বিপ্লব বলেন, ৮নং পলবান্ধা ইউনিয়নবাসীকে, আসসালামু আলাইকুম।
করোনা ভাইরাসের ফলে সৃষ্ট বৈশ্বিক মহামারির এ সংকটকালে বছর ঘুরে আবারও আমাদের মধ্যে ফিরে এলো শান্তি, সাম্য ও সম্প্রীতির সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আযহা। বিশ্বব্যাপী অদৃশ্য এ ভাইরাসের থাবায় মানবজাতি আজ বিপর্যস্ত, গভীর সংকটে নিপতিত। তাই ঈদুল আযহার এবারকার আয়োজনে আমাদের করোনা মহামারি জনিত সংকট বিবেচনায় রেখে ঈদের আনন্দ-উৎসবে শামিল হতে হবে।
মহামারীর কারণে যথাযথভাবে স্বাস্থ্যবিধি পরিপালন ও শারীরিক দূরত্ব বজায় রেখে পরিবারের সদস্যদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করবো। বন্ধুবান্ধব, আত্মীয়-স্বজনদের সঙ্গে সর্বোত্তম ব্যবহারের মাধ্যমে আমরা ঈদ আনন্দ উদযাপন করবো, করোনা ভাইরাস সংক্রমণ থেকে আমরা নিজেকে ও পরিবারের সদস্যদের সুরক্ষিত রাখবো এবং দেশ ও জাতির কল্যাণে নাগরিক দায়িত্ব পালন করবো।
আমাদের মনে রাখতে হবে, জীবনের জন্যই আনন্দ। উৎসব জীবনেরই অনুষঙ্গ। একমাত্র আমাদের সচেতনতা ও স্বাস্থ্যবিধি প্রতিপালনের মাধ্যমেই আমরা করোনাকে নিয়ন্ত্রিত ও পরাজিত করতে পারি।
এ ঈদে আমরা সবাই মহান আল্লাহপাকের কাছে প্রার্থনা করবো- দূর হোক করোনার থাবা, চলুক মানবজাতির জয়রথ। সবার সম্মিলিত আত্মত্যাগ ও সংযম প্রদর্শনের বিনিময়ে আগামীদিনে আমাদের মধ্যে ফিরে আসুক ঈদ আনন্দের পূর্ণতা।
খোর্শেদ আলম বিপ্লব বলেন আমি এলাকার বিভিন্ন উন্নয়ন ও মানুষের কল্যাণে কাজ করার পাশাপাশি এই করোনা সংকটে অভাবনীয় অবদান রেখেছি।তিনি ৮নং পলবান্ধা ইউনিয়নের চেয়ারম্যান পদে সুযোগ পেলে সেবার মান আরো বাড়বে। করোনাকালে গরীব-অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী, ঈদ সামগ্রী ও মাস্ক বিতরণ অব্যাহত রেখেছি, অত্র ইউনিয়নের বন্যা কবলিত মানুষের পাশে ছিলাম ও থাকব । তিনি এ জন্য ৮নং পলবান্ধা ইউনিয়নবাসীর সকলের কাছে দোয়া ও আর্শিবাদ কামনা করেছেন।
নিয়মের বেড়াজালেও ঈদ হোক নিরাপদ, ঈদ হোক আনন্দের। পরিশেষে আমি ৮নং পলবান্ধা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী তাই সকলের কাছে দোয়া প্রার্থনা করছি এবং ৮নং পলবান্ধা ইউনিয়নবাসীর সকলের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করছি।

মোঃ হোসেন আলী শাহ ফকির
ইসলামপুর,জামালপুর।

আপনার মতামত দিন

Posted ১০:২০ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৫ জুলাই ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com