সোমবার | ২৬শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

নবাগত উপজেলা নির্বহী কর্মকর্তার সাথে ইসলামপুরে সাংবাদিকদের মতবিনিময় সভা

মোঃ হোসেন আলী শাহ্ ফকির, ইসলামপুর থেকে :

নবাগত উপজেলা নির্বহী কর্মকর্তার সাথে ইসলামপুরে সাংবাদিকদের মতবিনিময় সভা

মোঃ হোসেন আলী শাহ্ ফকির, ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি ॥ জামালপুরের ইসলামপুর উপজেলার নবাগত নির্বাহী কর্মকর্তা গোলাম মোরশেদ ইসলামপুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন। বৃহস্পতিবার (১৫জুলাই) সন্ধ্যায় উপজেলা পরিষদে তাঁর নিজ কার্যালয়ে আয়োজিত মতবিনিময় সভায় নবাগত নির্বাহী কর্মকর্তা গোলাম মোরশেদ বলেন, সদ্য ইসলামপুর উপজেলায় ইউএনও হিসেবে আমি যোগদান করে আপনাদের সাথে প্রথম মতবিনিময় সভায় মিলিত হয়েছি।
দায়িত্ব পালনকালে তিনি সাংবাদিকদের সব ধরনের সহযোগিতা কামনা করে বলেন, সংবাদপত্র হচ্ছে রাষ্ট্রের ৪র্থ স্তম্ভ, আর সাংবাদিকরা জাতির দর্পন হিসেবে দেশের বাস্তব চিত্র সমাজের কাছে তুলে ধরেন।
তিনি আরো বলেন, প্রকৃত সংবাদকর্মীরা সব-সময় প্রশাসনকে সকল কাজে সহযোগিতা করে থাকেন। আপনাদের সহযোগিতার মাধ্যমে সরকারের উন্নয়ন মূলক কর্মকান্ড স্বচ্ছতার সহিত বাস্তবায়ন এবং প্রশাসনের সব ধরনের সেবা দ্রুত জনগণের দোঁরগোড়ায় পৌঁছে দিতে সক্ষম হব। দায়িত্ব পালনকালে সরকারের নির্বাহী আদেশ মেনে আইন অনুযায়ী সব ধরনের কাজ করব, তবে আমারও ভুল হতে পারে, সে ক্ষেত্রে আপনারা ভুলটা ধরিয়ে দিলে শুধরে নিব। কিন্তু আইনের পরিপন্থী কোন কাজ আমার দ্বারা হবে না। মতবিনিময় কালে ইসলামপুর প্রেসক্লাবের কর্মরত সাংবাদিকদের পক্ষ থেকে প্রেসক্লাবের সভাপতি মোরাদুজ্জামান মোরাদ ও সাধারণ সম্পাদক হাফিজ লিটন নবাগত নির্বাহী কর্মকর্তাকে দায়িত্ব পালনকালে সব ধরনের সহযোগিতার আশ্বাস প্রদান করে বলেন, সরকারের উন্নয়ন মূলক কর্মকান্ড তুলে ধরার পাশাপাশি ইসলামপুর উপজেলার আর্থসামাজিক উন্নয়ন সহ প্রশাসনের সকল কাজে ইসলামপুর প্রেসক্লাবের সাংবাদিকরা সব-সময় সহযোগিতা করে আসছেন, ভবিষ্যতেও এ সহযোগিতা অব্যাহত থাকবে, পাশাপশি অনিয়ম-দুর্নীতির বিরুদ্ধে এখানকার সাংবাদিকরা সব-সময় সোচ্চার রয়েছেন এবং ভবিষ্যতেও থাকবেন। মতবিনিময় কালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ইসলামপুর সদর ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান চৌধুরী শাহীন প্রেসক্লাবের সহ সভাপতি কোরবান আলী, রহিমা সুলতানা মুকুল, সাধারন সম্পাদক হাফিজ লিটন, যুগ্ম সম্পাদক আশিকুর রহমান (আশিক), সহ যুগ্ম সম্পাদক ইয়ামিন মিয়া, কোষাধ্যক্ষ রোকনুজ্জামান সবুজ, সাহিত্য সম্পাদক অরুন চন্দ্র ভাস্কর, ক্রীড়া সম্পাদক রফিকুল ইসলাম রঞ্জু, দপ্তর সম্পাদক এস.এম হোসেন রানা, কার্যকরী সদস্য হেলাল উদ্দিন, হোসেন আলী শাহ ফকির, সাংবাদিক ফিরোজ খান লেহানী, খাদেমুল হক বাবুল, আঃ সামাদ, শফিকুল ইসলাম ফারুক, শহিদুল ইসলাম কাজল, বিশিষ্ট কলামিস্ট এম.কে. দোলন বিশ্বাস, লিয়াকত হোসাইন লায়ন, সাহিদুর রহমান, এডভোকেট মানিকুল ইসলাম, আঃ মোতালেব, সুমন খন্দকার, মাইনুল ইসলাম,এনামুল হক প্রমুখ। সাংবাদিকরা পেশাগত দায়িত্ব পালনে নবাগত ইউএনও’র কাছে সার্বিক সহযোগিতা ও নিরাপত্তা দাবি করেছেন। মতবিনিময় সভা শেষে নবাগত নির্বাহী কর্মকর্তাকে পুষ্পমাল্য দিয়ে বরণ করে নেয়া হয়।

আপনার মতামত দিন

Posted ৯:৩৬ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৫ জুলাই ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com