মঙ্গলবার | ৩০শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৫ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

করোনায় আক্রান্ত পলাশের ইউএনও ফারহানা আফসানা

নরসিংদী থেকে সংবাদ কর্মী হাজী জাহিদ: :-

করোনায় আক্রান্ত পলাশের ইউএনও ফারহানা আফসানা

নরসিংদীর পলাশ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ফারহানা আফসানা চৌধুরী পিএএ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আজ মঙ্গলবার বেলা আড়াইটায় তিনি নিজেই করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি আরও জানান, গতকাল ঘোড়াশাল, ডাংগা ও জিনারদী ইউনিয়নে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। দিনের বেলা কোন ধরনের জ্বর ও শরীর খারাপ না থাকলেও হঠাৎ করে রাতের বেলা শরীরে প্রচন্ড জ্বর আসে। পরে আজ মঙ্গলবার সকালে পলাশ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাদিকুর রহমান আকন্দের সাথে কথা বলে এন্টিজেন টেস্ট করিয়েছেন তিনি। এ টেস্টে তার করোনা পজিটিভ রিপোর্ট আসে।

বর্তমানে তিনি চিকিৎসকের পরামর্শে বাসায় আইসোলেশনে রয়েছেন। তার শরীরে সামান্য জ্বর থাকলেও শ্বাসকষ্ট এবং অন্য কোন ধরনের সমস্যা নেই বলেও জানান পলাশ উপজেলা নির্বাহী অফিসার ফারহানা আফসানা চৌধুরী পিএএ।

উল্লেখ্য পলাশ উপজেলায় হঠাৎ করোনাভাইরাসের প্রাদুর্ভাব বেড়ে গেছে। প্রতিদিনই করোনাভাইরাসে আক্রান্ত হচ্ছেন এ উপজেলার বিভিন্ন শ্রেণী পেশার মানুষজন। গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়েছেন আরও ২১ জন। এখন পর্যন্ত পলাশ উপজেলায় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ৭৭৩ জন ও মৃত্যু হয়েছে ৫ জনের।

আপনার মতামত দিন

Posted ৯:২৭ পূর্বাহ্ণ | বুধবার, ১৪ জুলাই ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com