• বৃহস্পতিবার ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

    শিরোনাম

    দামকুড়া থানা পুলিশ কর্তৃক হেরোইন ও ইয়াবা সহ আটক ০১

    আকাশ সরকার রাজশাহী ব্যুরোঃ | ১৩ জুলাই ২০২১ | ১০:৫৯ পূর্বাহ্ণ

    দামকুড়া থানা পুলিশ কর্তৃক হেরোইন ও ইয়াবা সহ আটক ০১

    দামকুড়া থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ মাহবুব আলম এর সার্বিক-দিক নির্দেশনায় এসআই(নিঃ)/মোঃ মিজানুর রহমান সরকার সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় দামকুড়া থানাধীন বিন্দারামপুর চক্ষু হাসপাতাল মোড়ে পাকা রাস্তার উপর চেকপোস্ট করাকালীন ইং ১২/০৭/২০২১ তারিখ দামকুড়া বাজারের দিক হইতে কাশিয়াডাঙ্গা অভিমূখে যাওয়া মোটরসাইকেল আরোহী আসামী ১। মোঃ রবিউল ইসলাম ওরফে সুরুজ (৩৫), পিতা-মোঃ শাহ আলম, স্থায়ী সাং-লোহাচুড়া, থানা-মোকসুদপুর, জেলা-গোপালগঞ্জ, (বর্তমান-রাজশাহী শহরে ভাসমান অবস্থায় বসবাস) কে আটক করেন। বাদীর সন্দেহ হইলে ঘটনাস্থলে উপস্থিত সাক্ষীদের সামনে বিধি মোতাবেক উক্ত আসামী মোঃ রবিউল ইসলাম ওরফে সুরুজ এর দেহ তল্লাশী করিয়া তাহার নিকট হইতে ০১। একটি সাদা ছোট পলিথিনের প্যাকেটে রক্ষিত ৩৫ (পঁয়ত্রিশ) গ্রাম ধূসর-বাদামী বর্ণের হেরোইন সাদৃশ্য পাউডার, ০২। একটি নীল রংগের জিপার যুক্ত পলি প্যাকেটের মধ্যে ১০২ (একশত দুই) পিচ লালচে রংগের এ্যামফিটামিনযুক্ত ইয়াবা ট্যাবলেট এবং ০৩। একটি রেজিঃ বিহীন লাল-কালো রংয়ের বাজাজ পালসার-১৫০ সিসি মোটরসাইকেল, উদ্ধার করেন।

    গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে জানান, তিনি উক্ত মাদকদ্রব্য হেরোইন ও ইয়াবা ট্যাবলেট ক্রয় করিয়া বাংলাদেশের বিভিন্ন স্থানে বিক্রয় করে থাকে। উক্ত মাদক ব্যবসায়ী দীর্ঘদিন হ’তে অভিনব কায়দায় বিপুল পরিমান মাদকদ্রব্য আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকী দিয়ে বিক্রয় করে থাকে।

    সিডিএমএস পর্যালোচনায় দেখা যায় যে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে দেশের বিভিন্ন থানা একাধিক মাদক মামলাসহ অন্যান্য মামলা রহিয়াছে। উক্ত আসামীর বিরুদ্ধে অবৈধ মাদকদ্রব্য হেরোইন এবং ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখার অপরাধে দামকুড়া থানার মামলা নং-০৯, তাং-১২/০৭/২০২১ খ্রিঃ, ধারা-মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬(১) সারণির ৮(গ)/১০(ক) করা হয়েছে। মামলাটির তদন্ত কার্যক্রম অব্যাহত আছে।

    আপনার মতামত দিন

    বাংলাদেশ সময়: ১০:৫৯ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৩ জুলাই ২০২১

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
    advertisement