সোমবার | ২৬শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

কুষ্টিয়ার ভেড়ামারায় করোনা পরিস্থিতি মোকাবেলায় ইউনিয়ন ভিত্তিক সভা অনুষ্ঠিত, এবং৩টি মামলায় ৩জনকে২০০০টাকা অর্থ দন্ড প্রদান।

মোঃ শৌভন আহম্মেদ সবুজ নিজস্ব প্রতিনিধি কুষ্টিয়া:

কুষ্টিয়ার ভেড়ামারায় করোনা পরিস্থিতি মোকাবেলায় ইউনিয়ন ভিত্তিক সভা অনুষ্ঠিত, এবং৩টি মামলায় ৩জনকে২০০০টাকা অর্থ দন্ড প্রদান।

চলমান করোনা মহামারী পরিস্থিতি সামাল দিতে ও কঠোর বিধি নিষেধ বাস্তবায়নের আলোকে সোমবার দিনভর ভেড়ামারা উপজেলা প্রশাসনের উদ্যোগে নানা মুখী গণবান্ধব কর্মসূচী পালিত হয়েছে। করোনা আক্রান্ত রোগীদের বাড়ি লকডাউন, সেই সব বাড়ির আঙ্গিনায় লাল পতাকা উত্তোলন, আক্রান্তদের নিকট খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া, জনসচেতনতামূলক প্রচার এবং ওয়ার্ডভিত্তিক করোনা প্রতিরোধ কমিটির কার্যক্রম অধিক জোরদারকরণের লক্ষ্য ও উদ্দেশ্য বাস্তবায়নের নিরিখে ভেড়ামারা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আক্তারুজ্জামান মিঠু এবং উপজেলা নির্বাহী অফিসার দীনেশ সরকার বহুমুখী কার্যক্রমে অংশগ্রহণ করেন এবং কর্মকান্ডসমূহের নিবিড় তদারকি করেন।

ভেড়ামারা উপজেলার জুনিয়াদহ ও বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের কার্যালয়ে ওয়ার্ড কমিটির সদস্য ও প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের নিয়ে জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আক্তারুজ্জামান মিঠু মহোদয় ,ইউএনও দীনেশ সরকার মহোদয়, সংশ্লিষ্ট ইউ পি চেয়ারম্যান , পুলিশ কর্মকর্তা ও ফোর্স এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এরপরে বিজ্ঞ নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও ইউএনও দীনেশ সরকার মহোদয় উপজেলার ক্ষেমিরদিয়াড়, সমিতির মোড়, মওলা হাবাসপুর, জগশ্বর, পরাণখালী, নহীরের মোড়, জুনিয়াদহ বাজার, ফয়জুল্লাহপুর বটতলা বাজার, মেঘনাপাড়া, আড়কান্দি বাজার, কুচিয়ামোড়া বাজার, বাঁশেরদিয়াড়, ঠাকুর দৌলতপুর, গাছিয়া দৌলতপুর ও বাহাদুরপুর এলাকায় ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করেন। এসময় “সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন ২০১৮ মোতাবেক ৩ টি মামলায় ৩ জনকে ২ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেন বিজ্ঞ ভ্রাম্যমান আদালত।

আপনার মতামত দিন

Posted ১০:৫৭ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৩ জুলাই ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com