মঙ্গলবার | ১৭ই মে, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

নড়াইলে এতিমদের চাল বাজারে বিক্রি করার অপরাধে সুপারকে জরিমানা

নড়াইলে এতিমদের চাল বাজারে বিক্রি করার অপরাধে সুপারকে জরিমানা

উজ্জ্বল রায়, (জেলা প্রতিনিধি) নড়াইল থেকে:: এতিমদের চাল বাজারে বিক্রি করার অপরাধে নড়াইলের লোহাগড়ায় মাদরাসার সুপার শরীফ আরিফুজ্জামান হিলালীকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার (১২ জুলাই) দুপুরে এ ঘটনা ঘটে।
পুলিশ ও ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, লোহাগড়া উপজেলার রামপুর এলাকায় অবস্থিত দেওয়ান শাহ ফয়জুল্লা এতিমখানা লিল্লা বোডিং মাদরাসার শিশুদের জন্য জেলা প্রশাসক কার্যালয় থেকে গত ৩০ জুন ৫০০ কেজি চাল বরাদ্দ দেয়া হয়। এ থেকে ২৭০ কেজি (৯ বস্তা) চাল সোমবার দুপুরে লোহাগড়া বাজারে বিক্রি করতে যান মাদরাসার সুপার শরীফ আরিফুজ্জামান হিলালী। এ সময় বাজারে টহলরত পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করলে তিনি মাদরাসার চাল বিক্রি করতে এসেছেন বলে স্বীকার করেন। বিষয়টি লোহাগড়া উপজেলা নির্বাহী অফিসারকে জানালে চাল জব্দসহ সুপারকে আটকের নির্দেশ দেন। এক পর্যায়ে মাদরাসা সুপার তার দোষ স্বীকার করলে উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট রোসলিনা পারভীন তাকে (মাদরাসা সুপার) তিন হাজার টাকা জরিমানা করেন। এছাড়া জব্দকৃত চাল রামপুর দরগা শরীফ এতিমখানার এতিমদের জন্য ফেরত দেয়ার নির্দেশ দেন।
লোহাগড়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রোসলিনা পারভীন জানান, দুর্যোগ ব্যবস্থাপনা আইনে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মাদরাসা সুপারকে জরিমানা করা হয়েছে।

আপনার মতামত দিন

Posted ১০:০০ অপরাহ্ণ | সোমবার, ১২ জুলাই ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com