শনিবার | ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

রাজৈরে মন্দিরের দুই নৈশপ্রহরী কুপিয়ে আহত।

মাহমুদুল হাসান রনি মাদারীপুর জেলা প্রতিনিধি

রাজৈরে মন্দিরের দুই নৈশপ্রহরী কুপিয়ে আহত।

মাদারীপুরের রাজৈরে মন্দিরের ক্যাশবাক্স চুরির সময় দেখে ফেলায় দুইজন নৈশপ্রহরীকে দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে পালিয়েছে চোর। সোমবার গভীররাতে উপজেলার টেকেরহাট আবাসিক এলাকার দুর্গা মন্দিরে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদের রাজৈর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহতরা হলেন- উপজেলার টেকেরহাট পূর্ব স্বরমঙ্গল গ্রামের বাসিন্দা এসকেন সরদার (৫০) ও কুট্টি খালাসি (৫৫)।
স্থানীয় সূত্রে জানা যায়, চার-পাঁচজন সংঘবদ্ধ চোর দুর্গা মন্দিরের ক্যাশবাক্স ভাঙ্গার চেষ্টা করছিল। এসময় আবাসিক এলাকার পাহারাদার এসকেন ও কুট্টি দুজনে তাদের দেখতে পেয়ে বাঁধা দেয়। পরে তাদের সাথে ধস্তাধস্তি হয়। একপর্যায়ে হাতে থাকা দেশীয় অস্ত্র দিয়ে তাদের আঘাত করে পালিয়ে যায় চোর চক্রের সদস্যরা। এতে দুজনই গুরুতর আহত হলে প্রথমে তাদের টেকেরহাটের একটি প্রাইভেট ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়। পরে তাদের রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়। তবে এ ঘটনা এলাকার একটি প্রভাবশালী মহল ধামাচাপা দেওয়ার চেষ্টা করছে বলে অভিযোগ উঠেছে।
এসকেন সরদার জানান, আমরা পাহারা দিতে ছিলাম। এমন সময় মন্দিরের দিকে লাইট মেরে দেখি ৩/৪ জন লোক মন্দিরের ক্যাশবাক্স ভাঙ্গার চেষ্টা করতাছে। তখন আমরা সোর দিয়ে তাদের কাছে গিয়ে বাধা দেই। এসময় ওরা আমাদের উপর হামলা করে এবং আমার মাথায় আঘাত করে। তারপর আর কিছু বলতে পারি না। জ্ঞান ফিরে দেখি আমি হাসপাতালে।
কুট্টি খালাসি জানান, আমরা ওদের দেখে বাধা দিলে আমাদের উপর হামলা করে পালিয়ে যায়। ওরা তিন থেকে চারজন ছিল। ওদের মধ্যে থেকে একজনকে আমি চিনতে পেরেছি।
রাজৈর পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর বাবুল বাঘা (বাবলু) বলেন, গত কালকে রাত্রে ইতালির খেলা দেখে কিছু পোলাপান ঐখানে বসেছিল। এনিয়ে তাদের সাথে পোলাপানের কথা কাটাকাটি ও মারামারি হইছে। তারা এখন হাসপাতালে ভর্তি আছে। আমরা বিষয়টা সামাজিকভাবে বসে বিচার করে দেবো।
রাজৈর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন হাওলাদার জানান, এ বিষয়ে আমাদের কাছে কেউ আসেনি। আমরা অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।

আপনার মতামত দিন

Posted ৯:২৪ অপরাহ্ণ | সোমবার, ১২ জুলাই ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com