শনিবার | ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

নরসিংদীর আলোচিত ইসলাম হত্যার আরও ৫ পলাতক আসামি গ্রেফতার করেছে পুলিশ

হাজি জাহিদ, স্ট্যাফ রিপোর্টার :

নরসিংদীর আলোচিত ইসলাম হত্যার আরও ৫ পলাতক আসামি গ্রেফতার করেছে পুলিশ

হাজী জাহিদ মঙ্গলবার ও বুধবার পৃথক অভিযানে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের নিকট থেকে গুলিভর্তি একটি পিস্তল, ৩১০ পিস ইয়াবা ও ৩টি চাপাতি উদ্ধার করা হয়েছে।
গ্রেফতারকৃতরা হলো- নরসিংদী শহরের সাটিরপাড়া মহল্লার মৃত হারিছ মিয়ার ছেলে সুমন ওরফে শুটার সুমন (২২), বকুলতলা এলাকার আবু কালামের ছেলে দেলোয়ার (২৫), চৈতালপাড়া এলাকার বাদল মিয়ার ছেলে সনেট (২১), সাটিরপাড়া এলাকার সিদ্দিক মিয়ার ছেলে রাকিব মিয়া (২২) ও শিবপুর থানার বাড়ৈগাঁও এলাকার মৃত হাছেন আলীর ছেলে ইব্রাহিম (৩০)।
বুধবার (৭ জুলাই) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইনামুল হক সাগর জানান, পূর্ব শত্রুতার জেরে গত ১ জুলাই সন্ধ্যায় শহরের হোসেন বাজার এলাকায় ইসলাম মিয়া নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষের সন্ত্রাসীরা। এ ঘটনায় রাতেই ১৬ জনের নাম উল্লেখসহ ৩/৪ জনকে অজ্ঞাত আসামি করে সদর মডেল থানায় মামলা করেন নিহতের মেয়ে ইয়াসমিন বেগম। মামলা করার পর ওই দিনই ৪ আসামিকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ শেষে আদালতে পাঠানো হয়।
তিনি বলেন, তাদের দেয়া তথ্য মতে মঙ্গলবার (৬ জুলাই) অপর আসামি সুমন ওরফে শুটার সুমনকে গ্রেফতার করা হলে সে হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দেয়। জবানবন্দিতে দেয়া তথ্যের ভিত্তিতে গ্রেফতার করা হয় আসামি দেলোয়ার হোসেনকে (৩৫) এবং তিনটি চাপাতি উদ্ধার করা হয়।
এছাড়া বুধবার ভোরে শিবপুর থানার বাড়ৈগাঁও এলাকা থেকে হত্যার ঘটনায় জড়িত অপর তিন আসামি সনেট, রাকিব ও ইব্রাহিমকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের নিকট থেকে দুই রাউন্ড গুলিভর্তি একটি পিস্তল ও ৩১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আপনার মতামত দিন

Posted ৬:৪৪ অপরাহ্ণ | বুধবার, ০৭ জুলাই ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com