শুক্রবার | ২২শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

খাগড়াছড়ি জেলা পরিষদের উদ্যোগে গুইমারায় হত দরিদ্র পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ

এস এম মহিউদ্দিন, খাগড়াছরি থেকে :

খাগড়াছড়ি জেলা পরিষদের উদ্যোগে গুইমারায় হত দরিদ্র পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ

এস এম মহিউদ্দিন, খাগড়াছড়ি :: খাগড়াছড়ি জেলা পরিষদের উদ্যোগে গুইমারায় দূস্থ ও হত দরিদ্র (প্রায়) ৩০০ পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করেন কুজেন্দ্র লাল ত্রিপুরা (এমপি)

মঙ্গলবার সকাল সাড়ে ১০ টার দিকে খাগড়াছড়ি জেলা পরিষদের সম্মানিত সদস্য বাবু মেমং মারমার সভাপতিত্বে গুইমারা সরকারি মডেল হাই স্কুল এর অডিটোরিয়াম হল রুমে এই ত্রান সামগ্রী বিতরণ করা হয় ।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারত প্রত্যগত উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা (এমপি) । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কংজুরী চৌধুরী। জেলা পরিষদের চেয়ারম্যান মংশেপ্রু চৌধুরী অপু ও খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগ ও গুইমারা উপজেলা আওয়ামী লীগের অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা।

এতে কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন, একে অপরের সহায়তায় পাশে থেকে মহামারি করোনা ভাইরাস সংক্রমণ রোধে ঘরে থাকুন,সুস্থ থাকুন,মহামারী অতিক্রম করে আবারো সুন্দর পৃথিবীতে বাঁচার স্বপ্ন নিয়ে সকলকে এগিয়ে যেতে হবে।এবং সকলকে মাস্ক পরিধান করার আহবান জানান।

প্রদানকৃত ত্রান সামগ্রীর মধ্যে ছিলো- চাউল – ১০ কেজি, ডাল – ১কেজি, তেল – ১ কেজি, আলু – ২কেজি, লবন – ১/২ কেজি, পেঁয়াজ – ১কেজি।

এসব সামগ্রী হাতে পেয়ে খুশি অসহায় মানুষগুলো। তারা জানান, করোনা মহামারীর কষ্টে থাকা মানুষের মধ্যে আশা জাগাচ্ছে। এ সকল সামগ্রী পেয়ে কষ্টেও কিছুটা হলেও স্বস্থি পাচ্ছি।

আপনার মতামত দিন

Posted ৯:০৮ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৬ জুলাই ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com