মঙ্গলবার | ১৭ই মে, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

চাঁপাইনবাবগঞ্জে হোটেলের খাবার খেয়ে জমজ দুই বোনের মৃত্যু, মাসহ অসুস্থ্য ২

ফেরদৌস সিহানুক শান্ত চাঁপাইনবাবগঞ্জ :

চাঁপাইনবাবগঞ্জে হোটেলের খাবার খেয়ে জমজ দুই বোনের মৃত্যু, মাসহ অসুস্থ্য ২

ফেরদৌস সিহানুক শান্ত চাঁপাইনবাবগঞ্জঃ
চাঁপাইনবাবগঞ্জে হোটেলের মোগলাই পরাটা খেয়ে স্বর্ণা (১৭) ও সম্পা (১৭) নামে দুই জমজ বোনের মৃত্যু অভিযোগ উঠেছে। মৃত স্বর্ণা ও স্বম্পা হচ্ছে শহরের কালীতলা মহল্লরে সাদিকুল ইসলাম রবি’র মেয়ে ও নবাবগঞ্জ সরকারি কলেজের মানবিক বিভাগের প্রথম বর্ষের ছাত্রী। মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে স্বর্ণা ও বেলা দেড়টার দিকে স্বম্পা মারা যায়। এ ঘটনায় তাদের মাসহ ২ জন অসুস্থ্য হয়ে চিকিৎসাধীন রয়েছে।
মৃত স্বর্ণা ও স্বম্পা’র পিতা সাদিকুল ইসলাম রবি জানান, সোমবার বিকেলে শহরের পুরাতন বাজার এলাকার হোটেল শাহজাহান সুইটস থেকে মোগলাই পরাটা এনে পরিবারসহ তিনি খান। এরপর রাতে প্রথমে তাঁর স্ত্রী সাবিনা ইয়াসমিন, মেয়ে স্বর্ণা (১৭) ও স্বম্পা (১৭) এবং আত্মীয় সিফাত (২০) অসুস্থ্য হয়ে পড়ে। তাঁদের চিকিৎসার জন্য সদর হাসপাতালে নিয়ে গেলে স্বর্ণা ও তার মাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয় এবং স্বম্পা ও সিফাতকে হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে বাড়ি আসার পরেই স্বর্ণা মারা যায়। অন্যদিকে স্বম্পার অবস্থা আশংকাজনক হলে গতকাল মঙ্গলবার দুপুরে তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হলে দেড়টার দিকে সেও মারা যায়।
চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার মোসা. নুরুন্নাহার নাসু বলেন,সকাল ৯টায় স্বর্ণা মৃত অবস্থায় হাসপাতালে আসেন এবং স্বম্পা ফুড পয়জিন নিয়ে ভর্তি হয়। সেখানে তাঁর অবস্থা অবনতি হলে তাঁকে আমরা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করি।
এদিকে শাহজাহান হোটেলের মালিক জামাল উদ্দিন নাসের জানান, তার দোকানের মোগলাই পরাটা খেয়ে অন্য আর কেও অসুস্থ্য হয়নি। তবে আসলেই তার দোকান থেকে মোগলাই নেকা হয়েছিল কিনা তা ভিডিও ফুটেজ দেখে জানা যাবে বলে জানান তিনি।
এ ব্যাপারে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মিন্টু রহমান জানান, এ ঘটনায় এখনও কেও থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা

আপনার মতামত দিন

Posted ৮:১৬ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৬ জুলাই ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com