শনিবার | ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

সবাইকে সচেতন থাকতে বললেন চিত্রনায়িকা শাহনূর

সবাইকে সচেতন থাকতে বললেন চিত্রনায়িকা শাহনূর

বিনোদন প্রতিনিধি : চিত্রনায়িকা সৈয়দা কামরুন নাহার শাহনূর । যে তার অভিনয়ের মদ্ধো দিয়ে সাধারণ মানুষের মন জয় করে নিয়েছে। করোনার ভিতর শুটিং বন্ধ। আর এই সময় তিনি তার ফেসবুক লাইভের মাধ্যমে তার ভক্তদের সচেতনাতার কাজ করছেন এছাড়া নামাজ ও নফল রোজা রেখে সময় পার করছেন। এই বন্ধ সময় কিভাবে সময় কাটাচ্ছে জানালেন আর বললেন সবাইকে সচেতন হওয়ার জন্য। তিনি বলেন , বর্তমান আমরা খুব খারাপ সময় পার করছি। এই সময় সরকার যে লক ডাউন দিয়েছে আমরা সবাই তা মেনে চলবো। আমার যারা ভক্ত আছেন তাদের আমি একটা কথাই বলবো , এই সময় আমরা কেউ সরকারের কোনো দোষ না ধরে নিজেরাই সচেতন থাকবো। আর আমার পাশে যে লোকটি না খেয়ে আছে তাকে সাধ্যতে খাবার দেয়ার চেষ্টা করবো। আমাদের সবার মনে রাখতে হবে আমরা এমন একটি সময় আছি বেঁচে থাকবো কিনা তার কোনো গেরান্টি নাই তাই ঘরে বসে আমরা সবাই আল্লাহর ইবাদত করবো ,নামাজ পড়বো বেশি বেশি করে নফল রোজা রাখবো।

তিনি আরো বলেন ,আর যারা জরুরি কাজে বাসার বাইরে যাবেন তারা অবশ্যই মাস্ক ব্যবহার করবেন স্বাস্থ বিধি মেনে চলবেন। মনে রাখবেন দেশ আজ খারাপ সময়ে অবস্থান করছেন এসময় সবাইকে যে যার জায়গা থেকে মানুষকে সচেতন করতে হবে আর গরিবদের সাহায্য করতে হবে। যারা সাহায্য করতে পারবে না তারা অবশ্যই মানুষকে সচেতন করতে পারবেন। আর আমি আমার ফেসবুকে বিভিন্ন সচেতন মূলক পোস্ট করি আপনারা সবাই আমার ফেসবুকটি অনুসরণ করবেন। সেখানে আমি সকল ধরণের তথ্য দিয়ে থাকি।

আমাদের মতো যারা সেলিব্রেটি আছেন যারা খেলোয়াড় আছেন তাদের একটা কথায় বলি আপনারা নিজ নিজ জায়গা থেকে আপনাদের ভক্তদের সচেতন করুন। এখন সময় এসেছে সকলে এক হয়ে হাতে হাত রেখে খারাপ সময়কে ভালো সময়ে পরিণতি করতে হবে।

আপনার মতামত দিন

Posted ৬:১২ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৬ জুলাই ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com