বৃহস্পতিবার | ৫ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

আত্রাইয়ে নিজ উদ্যোগে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ

মোঃ ফিরোজ হোসাইন আত্রাই নওগাঁ প্রতিনিধি : 

আত্রাইয়ে নিজ উদ্যোগে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ

মোঃ ফিরোজ হোসাইন, আত্রাই(নওগাঁ)প্রতিনিধি :
নওগাঁর আত্রাই উপজেলার ১নং সাহাগোলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো.মোফাজ্জল হোসেন সন্দেশ’র নিজস্ব উদ্যোগে করোনার ২য় ঢেউ মোকাবিলায় অসহায় দুঃস্থ মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।
রবিবার দুপুরে আহসানগঞ্জ রেলওয়ে স্টেশন চত্বরে প্রায় ২০০ জন গরীব,অসহায়,দুঃস্থ মানুষের মাঝে খাবার বিতরণ করেন সাহাগোলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো.মোফাজ্জল হোসেন সন্দেশ।

এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ৩নং আহসানগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান মো.আক্কাছ আলী,আত্রাই থানার ওসি মো.আবুল কালাম আজাদ,তদন্ত অফিসার, মোজাম্মেল কাজী,
উপজেলা ছাত্র লীগের সভাপতি মহদী মসনদ স্বরুপ সহ অনেকে।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান আক্কাছ আলী বলেন,আজ আমার করোনা মহামারিতে আতংকিত অবস্থায় আছি। দেশনেত্রী শেখ হাসিনার নির্দেশনায় আমাদের যে যার অবস্থান থেকে দেশের এই সংকটময় পরিস্থিতি কাটিয়ে উঠতে। দেশে গরীব অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে কাজ করে যেতে বলেছেন।তার ধারাবাহিকতায় ১নং সাহাগোলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন সন্দেশ গরীব অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ করে যে দৃষ্টান্ত তৈরি করলেন তা উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।সেই সাথে উপজেলা বাসিকে সচেতন হতে,সরকারি বিধি নিষেধ মেনে চলার জন্য বিশেষ ভাবে অনুরোধ করছি।
এই মহৎ উদ্যোগকে সাধুবাদ জানিয়ে ওসি আবুল কালাম আজাদ বলেন,সমাজের বিত্তবান লোক যদি এভাবে এগিয়ে আসতো তাহলে দেশ হয় তো এতো সংকটে পরতো না।বর্তমানে সচেতন মানুষ এই সমাজে আজও বিদ্যমান।এই করোনার সংকটময় সময় পারি দিতে সরকারি সকল বিধিনিষেধ মেনে,সাবধানে থেকে,মুখে মাস্ক ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান।

আপনার মতামত দিন

Posted ৫:২৯ অপরাহ্ণ | রবিবার, ০৪ জুলাই ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com