মঙ্গলবার | ৭ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

নরসিংদী জেলা পুলিশের ধারাবাহিক অভিযানে ধরা পরছে সাজাপ্রাপ্ত আসামী, মাদক ব্যবসায়ী

নরসিংদী জেলা পুলিশের ধারাবাহিক অভিযানে ধরা পরছে সাজাপ্রাপ্ত আসামী, মাদক ব্যবসায়ী

নরসিংদী জেলা পুলিশের ধারাবাহিক অভিযানে ধরা পরছে সাজাপ্রাপ্ত আসামী, মাদক ব্যবসায়ী।

হাজী জাহিদ, স্ট্যাফ রিপোর্টার : নরসিংদী জেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি স্থিতিশীল রাখার পাশাপাশি সাজাপ্রাপ্ত আসামী, ওয়ারেন্টভুক্ত আসামী, অবৈধ অস্ত্রধারী, মাদক ব্যবসায়িদের আইনের আওতায় নিয়ে আসতে নিরন্তর প্রচেষ্টা জেলা পুলিশ, নরসিংদীর। প্রতিটি থানা, ফাঁড়ি, তদন্ত কেন্দ্র, গোয়েন্দা শাখাসহ জেলা পুলিশের প্রতিটি ইউনিট সর্বোচ্চ পেশাদারিত্বের সাথে কাজ করে যাচ্ছে। শুধু তাই নয় অপরাধীদের সর্বোচ্চ সাজা নিশ্চিতেও তদন্ত সংশ্লিষ্ট কার্যক্রমকে গুরুত্ব দিয়ে বিবেচনা ও ফলপ্রসূ করা হয়।

জেলা পুলিশের ধারাবাহিক কার্যক্রমের অংশ হিসেবে গত দুই দিনে ধরা পরলো দীর্ঘদিনের সাজাপ্রাপ্ত আসামীরা।

অদ্য মনোহরদী থানার এএসআই মোঃ ওমর ফারুক সঙ্গীয় ফোর্সসহ মনোহরদী থানার মামলায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী-০৩) এর ৯(৪)(খ) ধারা সংক্রান্তে ১০(দশ) বছরের সশ্রম কারাদন্ড সাজাপ্রাপ্ত আসামী মোঃ টিটু মিয়া, পিতা- হারু মিয়া, সাং-চর আহম্মদপুর, থানা-মনোহরদী, জেলা- নরসিংদীকে গ্রেফতার করতে সক্ষম হয়। কৌশল অবলম্বন করে বিশেষ কায়দায় আসামীকে কিশোরগঞ্জ জেলার কটিয়াদী থানা এলাকার পশ্চিম চারিয়া পাড়া হতে গ্রেফতার করা হয়।

অন্যদিকে শিবপুর মডেল থানা পুলিশ কর্তৃক গতকাল বৃহস্পতিবার (১ জুলাই ২০২১খ্রি.) এএসআই মোঃ দীন ইসলাম সঙ্গীয় ফোর্সসহ শিবপুর মডেল থানার মামলায় দণ্ডবিধি ধারা ৩৯২ এর ১০ (দশ) বছরের সাজাপ্রাপ্ত আসামি মোঃ হাবিব উল্লাহ, পিতা-ফজলু মিয়া, গ্রাম-ইটনা, থানা শিবপুর, জেলা নরসিংদীকে তার বসত বাড়ী হতে গ্রেফতার করে।

মাদক ব্যবসায়ী ও মাদকের ক্ষেত্রে রয়েছে জেলা পুলিশ, নরসিংদীর জিরো টলারেন্স চেষ্টায়, মাদকের বিরুদ্ধে জেলা পুলিশ প্রতিনিয়ত অভিযান পরিচালনা করে থাকে। গত সোমবার জেলা গোয়েন্দা শাখা, নরসিংদীর এসআই মোহাম্মদ আমিনুল ইসলাম সঙ্গীয় এএসআই মোঃ এনায়েত হোসেন ও অন্যান্য ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে ১৭.৩০ ঘটিকায় নরসিংদী সদর মডেল থানাধীন কাউরিয়াপাড়া সাকিনস্থ লঞ্চ টার্মিনালের সামনে পাকা রাস্তা হতে ২০ (বিশ) কেজি গাঁজাসহ ০৩ (তিন) মাদক ব্যবসায়ীকে আটক করে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের মূল্য অনুমান ৩,০০,০০০/- (তিন লক্ষ) টাকা। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলেন ১। সঞ্জু মিয়া (২৪), পিতা-মোঃ আলফাজ, সাং-পায়েশকা, থানা-কটিয়াদী, জেলা-কিশোরগঞ্জ, ২। মোঃ সজিব শেখ (৩২), পিতা-মোরশেদ শেখ, সাং-কুরুয়া, থানা-শ্রীবরদী, জেলা-শেরপুর ও ৩। তাসলিমা (২৭), পিতা-তাহের আলী, সাং-কুরুয়া, থানা-শ্রীবরদী, জেলা-শেরপুর।

জনগণের জান-মালের নিরাপত্তা বিধানে কার্যকরী ব্যবস্থা গ্রহণ ও অপরাধীদের আইনের আওতায় আনতে জেলা পুলিশ, নরসিংদীর প্রচেষ্টা অব্যাহত থাকবে।

আপনার মতামত দিন

Posted ২:০৬ অপরাহ্ণ | শনিবার, ০৩ জুলাই ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com