• বৃহস্পতিবার ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

    শিরোনাম

    মাধবদীতে কাভার্ড ভ্যানের চাপায় রিকশাচালকসহ দুজন নিহত

    নরসিংদী থেকে সংবাদ কর্মী হাজী জাহিদ::- | ০২ জুলাই ২০২১ | ৪:৩৫ অপরাহ্ণ

    মাধবদীতে কাভার্ড ভ্যানের চাপায় রিকশাচালকসহ দুজন নিহত

    নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে কাভার্ড ভ্যান চাপা দিয়েছে রিকশাটিকে। আজ শুক্রবার সকাল ১০টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের মাধবদীর কান্দাইল এলাকায়

    নরসিংদী সদর উপজেলার মাধবদীতে কাভার্ড ভ্যানের চাপায় রিকশার দুই আরোহী নিহত হয়েছেন। আজ শুক্রবার সকাল ১০টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের কান্দাইল এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

    নিহত রিকশাচালকের নাম সাব্বির মিয়া (২০) ও যাত্রীর নাম ফারিকুল ইসলাম (৩১)। নিহত সাব্বির মাধবদীর কান্দাইল এলাকার জামান মিয়ার ছেলে এবং ফারিকুল কিশোরগঞ্জের বাজিতপুর এলাকার নুরুল ইসলামের ছেলে।

    পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঢাকা-সিলেট মহাসড়ক ধরে রিকশাটি মাধবদীর কান্দাইলের দিকে যাচ্ছিল। এ সময় মাধবদীগামী একটি কাভার্ড ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে রিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই রিকশাটি দুমড়েমুচড়ে এর চালক ও যাত্রী নিহত হন। খবর পেয়ে মাধবদী থানা ও ইটাখোলা হাইওয়ের ফাঁড়ির পুলিশ এসে ওই দুজনের লাশ উদ্ধার করে। নিয়ন্ত্রণ হারানো কাভার্ড ভ্যানটি হাইওয়ে পুলিশ জব্দ করেছে।

    মাধবদী থানার উপপরিদর্শক মাহবুবুল হক বলেন, নিহত দুজনের লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহত ব্যক্তিদের স্বজনদের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। তবে নিয়ন্ত্রণ হারানো ওই কাভার্ড ভ্যানের চালক পলাতক।

    আপনার মতামত দিন

    বাংলাদেশ সময়: ৪:৩৫ অপরাহ্ণ | শুক্রবার, ০২ জুলাই ২০২১

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
    advertisement