মঙ্গলবার | ১৭ই মে, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

বাগমারায় লকডাউনে কঠোর অভিযানে উপজেলা প্রশাসন

মোঃ সারোয়ার হোসেন, বাগমারা:

বাগমারায় লকডাউনে কঠোর অভিযানে উপজেলা প্রশাসন

মোঃ সারোয়ার হোসেন, বাগমারা: সারা দেশে সরকার ঘোষিত ১-সপ্তাহের লকডাউন বাস্তবায়নে রাজশাহীর বাগমারায় কঠোর অভিযানে মাঠে নেমেছে স্থানীয় প্রশাসন। বৃহস্পতিবার (১লা জুলাই) সকাল থেকেই উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড়ে মোড়ে ভ্রাম্যমান আদালত ও পুলিশের চেকপোস্ট বসানো হয়েছে। তবে সকাল থেকে অযথা রাস্তাঘাটে মানুষকে চলাচল করতে দেখা গেছে, আবার অনেকে জীবনের তাগিদে পায়ে হেটে ও বাইসাইকেলে নিজ নিজ গন্তব্যে পৌছাতে দেখা যায়। দুই একটি মটরসাইকেল, ভ্যানগাড়ি ও জরুরী পরিসেবার যানবাহন ছাড়া বন্ধ রয়েছে সকল ধরনের ইঞ্জিল চালিত যানবাহন। এছাড়াও যারা অযথা রাস্তায় চলাচল করছে তাদের পুলিশ ও আনসার সদস্যদের জেরার মুখে পড়তে হচ্ছে। ওষুধের ফার্মেসী ছাড়া বন্ধ আছে সকল ধরনের দোকানপাট। তবে কাচা বাজার গুলোতে স্বাস্থ্যবিধি মেনে বেচা-কেনা করার অনুমোতি থাকলেও তা মানছেন না অনেকেই।

বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাক আহম্মেদ জানান, সকাল থেকে উপজেলার বিভিন্ন , হাট- বাজার গুলোতে পুলিশি টহল জোরদার করা হয়েছে।

এ ব্যাপারে উপজেলা নিবার্হী অফিসার শরিফ আহম্মেদ জানান, সারা দেশে করোনা সংক্রমণে বর্তমান পরিস্থিতি বিবেচনায় মন্ত্রিপরিষদ বিভাগ ১জুলাই থেকে ১সপ্তাহের লকডাউনের ঘোষণা দিয়েছে এই লকডাউন বাস্তবায়ন লক্ষে উপজেলা প্রশাসনের অভিযান অব্যাহত রয়েছে। পরবর্তী নির্দেশনা না-পাওয়া পর্যন্ত এ অভিযান চলবে।

আপনার মতামত দিন

Posted ১০:১২ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০১ জুলাই ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com