বৃহস্পতিবার | ৫ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

ইসলামপুরে লক ডাউনে সর্তক অবস্থানে প্রশাসন ও আইন শৃঙ্খলা রক্ষাবাহিনী

মোঃ হোসেন আলী শাহ ফকির ইসলামপুর(প্রতিনিধি)জামালপুর :

ইসলামপুরে লক ডাউনে সর্তক অবস্থানে প্রশাসন ও আইন শৃঙ্খলা রক্ষাবাহিনী

জামালপুরের ইসলামপুরে সর্বাত্মক লকডাউনের প্রথম দিনে সকাল থেকেই সর্তক অবস্থান নিয়েছে প্রশাসন। মাঠে রয়েছে আনসার,পুলিশ,র‌্যাব ও সেনাবাহিনীর টহল জোরদার করা হয়েছে।
বৃহস্পতিবার(১ জুলাই) সকাল থেকে থানা মোড় বটতলা ও চাঙ্গামোড়ে চেকপোষ্ট বসিয়ে কঠোর অবস্থানে আইন শৃঙ্খলা বাহিনী। উপজেলা প্রশাসনের পক্ষে সহকারী কমিশনার ভূমি রোকনুজ্জামান খান (রোকন) সেনাবাহিনী নিয়ে শহরের প্রধান সড়ক ও বাজার গুলোতে মহড়া চালিয়ে সর্তক করে হ্যান্ডমাইক দিয়ে সর্তক করে জনগনকে সর্বাতœক লকডাউন মেনে চলার আব্বান জানান।
তবে পৌর শহরের কিছু কিছু জায়গায় মানুষের জটলা আছেই। আইন শৃঙ্খলা বাহিনীর টহল দেখলে সবাই যে যার মতো কেটে পড়েন, তারা চলে গেলে লোকজন আবার ফিরে আসে আগের অবস্থানেই।
আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা বলেন, মানবতাকে প্রাধান্য দিয়ে প্রথমে সবাইকে সতর্ক করে দেওয়া হচ্ছে। লোকজনকে করোনার ভয়াবহতা সম্পর্কে সচেতন করার পাশাপাশি অপ্রয়োজনে তারা যাতে বাইরে না আসে সেজন্য মাঠে কাজ করছে আইনশৃঙ্খলাবাহিনী।
কেউ যদি সরকারি নির্দেশনা অমান্য করে বিপনী বিতান, মার্কেট, হোটেল-রেস্তোরাঁ খুলে তাহলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।
পৌর শহরের বিভিন্ন স্থানে দেখা গেছে, কিছু অটোরিকশা, হোন্ডা, প্রাইভেট কার, পিকআপ চলছে। বিভিন্ন মোড়ে মোড়ে মানুষের জটলা আছেই। অনেকেই পায়ে হেঁটে কেউবা রিকশাযোগে বিভিন্নস্থানে যাতায়াত করতে দেখা গেছে। আইন শৃঙ্খলা বাহিনীর জেরার মুখে অধিকাংশরাই জরুরি কাজে বের হওয়ার কথা বলছেন। পৌর শহরের বিভিন্ন স্থানে পুলিশের নজরদারি চলছে। অপ্রয়োজনে বের হওয়া লোকজনদের ফিরিয়ে দেওয়া হচ্ছে। ।
ইসলামপুর সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ সুমন মিয়া জানান, সরকার কতৃক সর্বাতœক লকডাউনে মানুষকে ঘরমুখি করতে কাজ করছে পুলিশ। অযথা কেউ ঘরের বাহিরে বের হবেন না, ঘর থেকে বের হলে অবশ্যই মাস্ক ব্যবহার করুন।

মো: হোসেন আলী শাহ্ ফকির
ইসলামপুর, জামালপুর।
০১.০৭.২০২১

আপনার মতামত দিন

Posted ৭:০১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০১ জুলাই ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com