• বৃহস্পতিবার ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

    শিরোনাম

    স্বামীর পর এবার বরখাস্ত হলেন রাজশাহী মেট্রোর উপপরিদর্শক সুমাইয়া বেগম লাকী

    আকাশ সরকার: রাজশাহী ব্যুরোঃ | ০১ জুলাই ২০২১ | ৯:৪৭ পূর্বাহ্ণ

    স্বামীর পর এবার বরখাস্ত হলেন  রাজশাহী মেট্রোর উপপরিদর্শক সুমাইয়া বেগম লাকী

    পারিবারিক কলহের জেরে পুলিশ দম্পতির পাল্টাপাল্টি মামলার ঘটনায় স্বামীর পর এবার বরখাস্ত হলেন পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) রাজশাহী মেট্রোর উপপরিদর্শক সুমাইয়া বেগম লাকী।

    এর আগে স্ত্রী লাকীর মামলায় বরখাস্ত হন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কাউন্টার টেরোরিজম অ্যান্ড টান্সন্যাশনাল ক্রাইম ইউনিটে উপ-পরিদর্শক (এসআই) ওবায়দুল কবির সুমন।

    বিষয়টি নিশ্চিত করে বুধবার রাতে সিআইডির বিশেষ পুলিশ সুপার (প্রশাসন) জেসমিন বেগম বলেন, `সুমাইয়ার বিরুদ্ধে মামলার বিষয়টি এতোদিন আমাদের জানা ছিল না। যখন জানতে পারি তার বিরুদ্ধে মামলা হয়েছে এবং তিনি আদালতে হাজির হয়ে জামিন নিয়েছেন, সেই তারিখ (২৭ জানুয়ারি) থেকে তাকে ‘সাসপেন্ড’ দেখানো হয়েছে। মঙ্গলবার তাকে সাসপেন্ড করে অফিস আদেশ জারি করা হয়।

    ২০২০ সালের ২০ ডিসেম্বর নারী ও শিশু নির্যাতন দমন আইনে স্ত্রী লাকীর করা মামলায় একই বছরের ২৯ ডিসেম্বর আদালতে জামিন নেন এসআই সুমন। এতে বাহিনীর শৃঙ্খলা ভঙ্গের কারণে গত ১ জুন এক আদেশে বরখাস্ত করে ডিএমপি। এর আগে ২৫ অক্টোবর ওবায়দুল কবির সুমন স্ত্রী লাকীর বিরুদ্ধে ঢাকা মহানগর আদালতে ২০ লাখ টাকার একটি যেৌতুকের মামলা করেন। এ মামলায় ওয়ারেন্টও জারি হয়। পরে ২৭ জানুয়ারি জামিন নেন এসআই লাকী। কিন্তু তাকে বরখাস্ত করা হচ্ছিল না।

    এ বিষয়ে গত সোমবার যুগান্তর অনলাইনে ‘একই অপরাধে স্বামী বরখাস্ত হলেও স্ত্রী বহাল তবিয়তে’ শীর্ষক সংবাদ প্রকাশিত হয়

    আপনার মতামত দিন

    বাংলাদেশ সময়: ৯:৪৭ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০১ জুলাই ২০২১

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
    advertisement