সোমবার | ২৬শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

কালীগঞ্জে গনপিটুনি থেকে বেঁচে গেল ৩গরু চোর

মোঃ সোহরাব আলি সরকার, কালিগঞ্জ

কালীগঞ্জে গনপিটুনি থেকে বেঁচে গেল ৩গরু চোর

মুঃ সোহরাব আলী সরকার, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কালীগঞ্জে সিএনজিতে গরুচুরি করে পালানোর সময় তিন জনকে আটক করে কালীগঞ্জ থানা পুলিশের হাতে তুলে দেয় স্থানীয়রা।
অভিযোগ সূত্রে জানা যায়, মোক্তারপুর ইউনিয়নের মৈশাইর গ্রামের নব কিশোর দেবনাথের ছেলে ইলেক্ট্রিক মেকানিক রিপন দেবনাথ অভিযোগ করে বলেন, গতকাল শনিবার সকালে তার দুইটি বাছুর তার জমিতে চড়িয়ে দোকানে চলে যায়। পরে লোকমুখে জানতে পারে, তার একটি বাছুর সিএনজি করে তুলে নিয়ে যাওয়ার সময় মোক্তারপুর ইউনিয়নের মৈশাইর তেতুঁলতলা এলাকার লোকজন এদেরকে সন্দেহে করে, এবং পরে জিজ্ঞাসাবাদে বুঝতে পারে প্রকৃতপক্ষে তারা চোর। পরে তাদের আটকিয়ে থানায় খবর দেয়। এসময় এলাকার সাধারন মানুষ জড়ো হয়ে তাদের গণপিটুনি দিতে চেষ্ঠা করে।
পরে কালীগঞ্জ এস.আই সাদিক সংগীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে যায়। পরে জানতে পারে যে, প্রতিবেশী পোটান এলাকার গিয়াস উদ্দিনের ছেলে নাসির উদ্দিন চোরদের গতিরোধ করে। আটককৃতরা হলো, কাপাসিয়া বাড়ীগাঁও এলাকার আসাদ ভুইয়ার ছেলে আবজাল সরকার, একই এলাকার মাহবুব এর ছেলে আলমগীর ও ,জাঙ্গালিয়া এলাকার হামিদ শেখ এর ছেলে জাকিরকে আটক করে থানায় নিয়ে যায়।
কালীগঞ্জ থানার এস.আই সাদিক জানান, গতকাল সন্ধ্যায় ৩ গরুচোর সন্দেহে সিএনজি ও গরুসহ আটক করে স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে যাই এবং তাদেও উদ্ধার করে থানায় নিয়ে আসি। পরে রাতে তাদর বিরুদ্ধে চোরির মামলা রুজু করা হয় যার নং-২৫(৬)২০২১

আপনার মতামত দিন

Posted ৮:৫৭ অপরাহ্ণ | রবিবার, ২৭ জুন ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com