বৃহস্পতিবার | ৫ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

চিরতরে বন্ধু সংগঠন বাংলাদেশ এর বৃক্ষ রোপণ কর্মসূচি সম্পন্ন

উখিয়া প্রতিনিধি::-

চিরতরে বন্ধু সংগঠন বাংলাদেশ এর বৃক্ষ রোপণ কর্মসূচি সম্পন্ন

বৃক্ষ মানুষের জীবনের অপরিহার্য অংশ । বৃক্ষহীন পৃথিবীতে প্রাণের অস্তিত্ব কল্পনাও করা যায় না। মানুষের জন্ম থেকে মৃত্যু পর্যন্ত নানা কর্মকান্ডে বৃক্ষ অবদান রেখে চলেছে। পরিবেশের ভারসাম্য ও জীব বৈচিত্র রক্ষার জন্য বৃক্ষের গুরুত্ব অপরিসীম।

বিগত বছরের মতো এবারও স্বেচ্ছাসেবী সংগঠন চিরতরে বন্ধু সংগঠন বাংলাদেশ এর উদ্যোগে বৃক্ষ রোপণ কর্মসূচি পালন করা হয়।

আজ ২৫ জুন, রোজ শুক্রবার সকাল ১০ ঘটিকায় বৃক্ষ রোপণ কর্মসূচি শুরু হয়।

চিরতরে বন্ধু সংগঠন বাংলাদেশ এর কেন্দ্রীয় কমিটির অর্থায়নে বৃক্ষ রোপণ কর্মসূচির এক অংশে মরিচ্যা গোরা মিয়া মার্কেট এর সামনে সকল শাখার সদস্যদের মধ্যে গাছের চারা হস্তান্তর করেন কেন্দ্রীয় কমিটি।

 

এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা মোস্তাক আহমেদ, কেন্দ্রীয় সহ সভাপতি মোজাম্মেল হক কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আনোয়ার ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক রুবেল হোসাইন, কেন্দ্রীয় প্রচার সম্পাদক শাহেদ হোছাইন মুবিন, কেন্দ্রীয় কমিটির মহিলা বিষয়ক সম্পাদিকা আয়েশা আক্তার, কক্সবাজার জেলা শাখার সভাপতি রাশেল, সাধারণ সম্পাদক শফিউল আলম,উখিয়া উপজেলা শাখার সভাপতি রফিক সহ সংগঠনের সদস্যবৃন্দ ।

কর্মসূচির অংশ হিসেবে সংগঠনের বিভিন্ন শাখার পক্ষ থেকে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ ও রাস্তার দুইধারে বিভিন্ন ফলের গাছের চাড়া রোপণ করা হবে।

স্বেচ্ছাসেবী সংগঠন চিরতরে বন্ধু সংগঠন বাংলাদেশ-এর সভাপতি নুরুল হাকিম বলেন শুরু থেকেই সমাজ সেবামূলক কার্যক্রম ও আর্ত-মানবতার সেবায় কাজ করে আসছে । মানুষের মধ্যে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়, অসহায় ও হত দরিদ্র মানুষের মাঝে ত্রাণ ও ঈদ সামগ্রী বিতরণ ও বৃক্ষ রোপণ কর্মসূচি সফলতার সহিত পালন করেছে ।

এছাড়াও সংগঠনটি দেশের কল্যাণে শিক্ষা, স্বাস্থ্য, মাদকমুক্ত সমাজ, জরুরী প্রয়োজনে রক্তের যোগান, বাল্য বিবাহ রোধ সহ বিভিন্ন সামাজিক কর্মকাণ্ড পরিচালনা করে আসছে।ভবিষ্যতেও এই ধারাবাহিকতা বজায় রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

আপনার মতামত দিন

Posted ৯:০১ পূর্বাহ্ণ | শনিবার, ২৬ জুন ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com