শনিবার | ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

রাত পোহালেই ভোট গ্রহণ কে হচ্ছে ইসলামপুর প্রেসক্লাবের সভাপতি-সম্পাদক

মোঃ হোসেন আলী শাহ্ ফকির, ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি::-

রাত পোহালেই ভোট গ্রহণ কে হচ্ছে ইসলামপুর প্রেসক্লাবের সভাপতি-সম্পাদক

জামালপুরের ইসলামপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন ২৫ জুন শুক্রবার অনুষ্ঠিত হবে। দীর্ঘ ১৭ বছর পর নির্বাচন অনুষ্ঠিত হওয়ায় ইসলামপুরে কর্মরত সকল সাংবাদিকদের মধ্যে যেন ঈদের হাওয়া বিরাজ করছে। সবার মনে প্রশ্ন কে হচ্ছে প্রেসক্লাবের নতুন সভাপতি-সম্পাদক। তাই রাত পোহালেই ৩৩ জন্য ভোটার তাদের ভোট প্রয়োগের মাধ্যমে নির্বাচিত হবে নতুন সভাপতি ও সাধারণ সম্পাদক।
নির্বাচনকে ঘিরে ইসলামপুরে বিভিন্ন স্থানে দেওয়ালে দেওয়ালে শোভা পাচ্ছে প্রার্থীদের বাহারি-রকমের ব্যানার ও ফেস্টুন। প্রার্থীরা যে যার মতো চালিয়ে যাচ্ছেন প্রচার-প্রচারণা। বিভিন্ন প্রতিশ্রুতি দিয়ে প্রার্থীরা ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করছেন। স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে নির্বাচনের সকল কার্যক্রম ইতোমধ্যে সম্পন করা হয়েছে।
জানা যায়, ১৩ টি পদের বিপরীতে ২০টি পদে মনোনয়ন ফরম বিক্রি করা হলেও সভাপতি, সাধারণ সম্পাদক, সহ-সাধারণ সম্পাদক এবং কোষাধ্যকসহ ৪টি পদে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ১১ জন প্রতিদ্বদ্বী প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবে। ৩৩ জন ভোটার তাদের ভোট প্রদান করবে।
সভাপতি পদে প্রার্থীরা হলেন ইনকিলাব প্রতিনিধি ফিরোজ খান লোহানী, আমাদের নতুন সময়ের খাদেমুল হক বাবুল, এশিয়ান টেলিভিশন ও ভোরের কাগজ প্রতিনিধি মোরাদুজ্জামান মোরাদ, আলোচিত বাংলাদেশের প্রতিনিধি প্রভাষক শফিকুর রহমান শিবলী, সাধারণ সম্পাদক পদে প্রার্থীরা হলেন দৈনিক বাংলাদেশের খবর ও ডেইলি বাংলাদেশ প্রতিনিধি আব্দুস সামাদ, দৈনিক ইত্তেফাক প্রতিনিধি এম. শফিকুল ইসলাম ফারুক, দৈনিক যায়যায়দিন প্রতিনিধি হাফিজ লিটন, সহ-সাধারণ সম্পাদক পদে বাংলা টিভি ও আজকালের খবর প্রতিনিধি লিয়াকত হোসাইন লায়ন, আনন্দ টিভি ও মানবজমিনের প্রতিনিধি ইয়ামিন মিয়া, কোষাধ্যক্ষ পদে আমার সংবাদ প্রতিনিধি রোকনুজ্জামান সবুজ এবং আমাদের সময় প্রতিনিধি সাহিদুর রহমান।

মোঃ হোসেন আলী শাহ্ ফকির
ইসলামপুর (জামালপুর)
২৪.০৬.২১

আপনার মতামত দিন

Posted ১১:৩০ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com