বুধবার | ৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

ইসলামপুর প্রেসক্লাবের নির্বাচনী প্রচার-প্রচারণা জমে উঠেছে

মোঃ হোসেন আলী শাহ্ ফকির, ইসলামপুর থেকে :

ইসলামপুর প্রেসক্লাবের নির্বাচনী প্রচার-প্রচারণা জমে উঠেছে

মোঃ হোসেন আলী শাহ্ ফকির, ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি ॥ জামালপুরের ইসলামপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন আগামী ২৫ জুন শুক্রবার অনুষ্ঠিত হবে। বুধবার(২৩জুন) রাত ৮টায় নির্বাচন উপলক্ষে ইসলামপুর প্রেসক্লাব পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী অফিসার এস.এম মাজহারুল ইসলাম। তিনি ২৫ জুন শুক্রবার দ্বি-বার্ষিক নির্বাচন উপলক্ষ্যে বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য রাখেন। এ সময় ইসলামপুর প্রেসক্লাবের বিভিন্ন পদের প্রার্থীগণ ও নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
অপর দিকে নানা চড়াই-উৎরাইয়ের মধ্য দিয়ে দীর্ঘ ১৭ বছর পর নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে, ততই জমে উঠেছে নির্বাচনী প্রচার-প্রচারণা।
দেওয়ালে শোভা পাচ্ছে প্রার্থীদের বাহারি-রকমারি পোস্টার ও ফেস্টুন। প্রার্থীরা যে যার মতো চালিয়েছে যাচ্ছেন প্রচার-প্রচারণা। ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করছেন প্রার্থীরা। গাছের ডালে ডালে ঝুলছে পোস্টারসহ নানা ধরণের ব্যানার। স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে নির্বাচনের সকল কার্যক্রম পরিচালিত হচ্ছে।
জানা যায়, গত ৯ জুন প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনী তফসিল ঘোষণা করেন নির্বাচন পরিচালনা আহ্বায়ক কমিটি। ১১ জুন ভোটার তালিকা, ১২ জুন চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হয়। ১৩ জুন থেকে প্রতিদন এগারোটা থেকে বিকাল চারটা পর্যন্ত প্রেসক্লাবের নিজস্ব কার্যালয়ে মনোনয়ন ফরম বিক্রি করা হয়। ১৪ জুন বিকাল চারটায় মনোনয়ন ফরম বিক্রি সমাপ্ত, ১৫ জুন মনোনয়ন পত্র গ্রহণ, ১৬ জুন মনোনয়নপত্র প্রত্যাহার, ১৯ জুন চূড়ান্ত প্রার্থীর নাম ঘোষণা করে নির্বাচন পরিচালনা আহ্বায়ক কমিটি।
নির্বাচন পরিচালনা আহ্বায়ক কমিটির সদস্য ইত্তেফাক পত্রিকার জামালপুর সংবাদদাতা এস. এম. আব্দুল হালিম দুলাল জানান, ১৩ টি পদের বিপরীতে ২০টি পদে মনোনয়ন ফরম বিক্রি করা হলেও সভাপতি, সাধারণ সম্পাদক, সহ-সাধারণ সম্পাদক এবং কোষাধ্যকসহ ৪টি পদে ভোটগ্রহণ হবে। এতে ১১ জন প্রতিদ্বদ্বী প্রার্থী নির্বাচনে অংশ নিবে। তাতে ৩৩ জন ভোটার তাদের ভোট প্রদান করবে।
সভাপতি পদে প্রার্থীরা হলেন ইনকিলাব প্রতিনিধি ফিরোজ খান লোহানী, আমাদের নতুন সময়ের খাদেমুল হক বাবুল, এশিয়ান টেলিভিশন ও ভোরের কাগজের মোরাদুজ্জামান মোরাদ, আলোচিত বাংলাদেশের প্রতিনিধি প্রভাষক শফিকুর রহমান শিবলী, সাধারণ সম্পাদক পদে দৈনিক বাংলাদেশের খবর ও ডেইলি বাংলাদেশের আব্দুস সামাদ, ইত্তেফাকের এম. শফিকুল ইসলাম ফারুক, যায়যায়দিনের হাফিজ লিটন, সহ-সাধারণ সম্পাদক পদে বাংলা টিভি ও আজকালের খবরের লিয়াকত হোসাইন লায়ন, আনন্দ টিভি ও মানবজমিনের মো. ইয়ামিন মিয়া, কোষাধ্যক্ষ পদে আমার সংবাদের রোকনুজ্জামান সবুজ এবং আমাদের সময়ের সাহিদুর রহমান। বাকী ৯টি পদে একক প্রার্থী হওয়ায় বিনা নির্বাচনে প্রতিদ্বদ্বীকারীরা বিজয় হতে যাচ্ছে।
এককভাবে বিনা প্রতিদ্বদ্বীতা নির্বাচিত হওয়া প্রার্থীরা হলেন সিনিয়র সহ-সভাপতি পদে দৈনিক গণমুক্তির প্রতিনিধি মো. কোরবান আলী, সহ-সভাপতি পদে যুগান্তর প্রতিনিধি রহিমা সুলতানা মুকুল, যুগ্ম সাধারণ সম্পাদক পদে এফএনএস নিউজের আশিকুর রহমান (আশিক), সাহিত্য সম্পাদক পদে একতা পত্রিকার অরুন চন্দ্র দাস ভাস্কর, ক্রীড়া সম্পাদক পদে কিউ টিভি প্রতিনিধি রফিকুল ইসলাম রঞ্জু, দৈনিক দিগন্তর প্রতিনিধি দপ্তর সম্পাদক এস.এম হোসেন রানা এবং কার্যকরী সদস্য (১) পদে আমাদের অর্থনীতি প্রতিনিধি হেলাল উদ্দিন ও কার্যকরী সদস্য (২) পদে দৈনিক রুদ্র বাংলা পত্রিকা, অনলাইন নিউজ পোর্টাল দূর্জয় বাংলা ও পাবলিক বাংলা ইসলামপুর প্রতিনিধি মোঃ হোসেন আলী শাহ্ ফকির।

মোঃ হোসেন আলী শাহ্ ফকির,
ইসলামপুর (জামালপুর)
২৩.০৬.২১

আপনার মতামত দিন

Posted ১১:৪৯ অপরাহ্ণ | বুধবার, ২৩ জুন ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com