• বৃহস্পতিবার ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

    শিরোনাম

    জুড়ীতে অটোরিকশা চোর চক্রের ৫ সদস্য গ্রেপ্তার করেন জুড়ী থানার পুলিশ

    অনলাইন ডেস্ক | ২২ জুন ২০২১ | ১১:৫৫ অপরাহ্ণ

    জুড়ীতে অটোরিকশা চোর চক্রের ৫ সদস্য গ্রেপ্তার করেন জুড়ী থানার পুলিশ

    জুড়ীতে অটোরিকশা চোর চক্রের ৫ সদস্য গ্রেপ্তার করেন জুড়ী থানার পুলিশ

    মোঃ জাকির হোসেন (মৌলভীবাজার) প্রতিনিধিঃ জুড়ী উপজেলায় সিএনজি-অটোরিক্সা চোর চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেছে জুড়ী থানা পুলিশ। অভিযানে চোরাইকৃত ৩টি অটোরিক্সাও উদ্ধার করা হয়।

    মঙ্গলবার (২২ জুন) দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া।

    ঘটনার বিবরণে জানা যায়, গত ৫ জুন সন্ধ্যায় উপজেলার মধ্য বাছির গ্রামের মৃত সুলেমান মিয়ার পুত্র আব্দুর রহিম এর ব্যাটারী চালিত অটোরিক্সা চুরি হয়। ভুক্তভোগীর অভিযোগের প্রেক্ষিতে জুড়ী থানা পুলিশ অভিযান ছিলেন এসআই জাকির,এএসআই মনিরুল ইসলাম, অভিযান চালিয়ে আসামীদের গ্রেফতার করে।

    গ্রেফতারকৃতরা হলো- উপজেলার বেলাগাঁও গ্রামের মৃত আলেক মিয়ার পুত্র জাহাঙ্গীর, সিলেট শাহপরান থানার মৃত রাজু মিয়ার পুত্র আল আমিন, মৃত আ: কদ্দুছ এর পুত্র মহিবুর রহমান, মো: দেলোয়ার মিয়ার পুত্র মো: উসমান ও বড়লেখা উপজেলার মোছাব্বির আলীর পুত্র জুনেদ আহমদ।

     

    এসময় তাদের কাছ থেকে চোরাই কাজে ব্যবহৃত ঢাকা মেট্রো-ম-১১-০২৭৭ পিকআপ ও গাড়ীর চালককে আটক করা হয়। এবং চোরাই যাওয়া ব্যাটারী চালিত ৩টি অটোরিক্সা উদ্ধার করা হয়।

    সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) সুদর্শন কুমার, সদর র্সাকেলের অতিরিক্ত পুলিশ সুপার মুজাহিদুল ইসলাম, কুলাউড়া র্সাকেলের অতিরিক্ত পুলিশ সুপার সাদেক কাউছার দস্তগীর ও ডিআইও-১ মো. আবু তাহের।

    জুড়ী থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী জানান, অপরাধীদের গ্রেফতারে আমাদের অভিযান অব্যাহত থাকবে। চোর ধরতে জুড়ী থানা পুলিশের পাশাপাশি আপনাদের কে ও তথ্য দিয়ে সহযোগিতা করার অনুরোধ করছি।

    আপনার মতামত দিন

    বাংলাদেশ সময়: ১১:৫৫ অপরাহ্ণ | মঙ্গলবার, ২২ জুন ২০২১

    advertisement

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    advertisement
    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
    advertisement