বুধবার | ৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

রাজবাড়ীর গোয়ালন্দে বিনামূল্যে সেলাই মেশিন বিতরণ

রাজবাড়ীর গোয়ালন্দে বিনামূল্যে সেলাই মেশিন বিতরণ

রাজবাড়ীর গোয়ালন্দে বিনামূল্যে সেলাই মেশিন বিতরণ

রাজু আহমেদ রাজবাড়ী জেলা প্রতিনিধি : রাজবাড়ীর গোয়ালন্দে উপজেলায় ১৯ জুন শনিবার সকালে উপজেলার অফিসার্স ক্লাবে গ্রাামীণ অসহায় নারীদের কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে ৬৯ জন অসহায় নারীদের মাঝে বিনামূল্যে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। এ সেলাই মেশিন বিতরণ করেন সংরক্ষিত মহিলা অসনের (৩৩৪) সংসদ সদস্য সালমা চৌধুরী রুমা ।
গোয়ালন্দ উপজেলার প্রশাসনের আয়োজনে উক্ত সেলাই মেশিন বিতরন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গোয়ালন্দ উপজেলার নির্বাহী অফিসার মো. আজিজুল হক মামুন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা অসনের (৩৩৪) সংসদ সদস্য সালমা চৌধুরী রুমা।এ ছাড়া আরো উপস্থিত ছিলেন গোয়ালন্দ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো. রফিকুল ইসলাম প্রমূখ।
এ সময় সালমা চৌধুরী রুমা বলেন গ্রামীণ অসহায় নারীদের কর্মসংস্থান সৃষ্টি করে তারা যাতে নিজেদের ভাগ্যে নিজেরাই পরিবর্তন ঘটাতে পারে তারই ধারা বাহিকতায় (২০-২১) সালে টিআর এর অর্থ বরাদ্ধের ২৫ লক্ষ ২হাজার টাকার রাজবাড়ী সদর উপজেলায় ২৬৫ টি ও গোয়ালন্দ উপজেলায় ৬৭ টি দুই উপজেলায় মোট ৩৩২ টি সেলাই মেশিন বিতরন করা হলো।গত ১৬ জুন রাজবাড়ী সদরের ২৬৫ টি সেলাই মেশিন বিতরন করা হয়েছে।
তিনি আরো বলেন মাননীয় প্রধান মন্ত্রী মমতাময়ী মা শেখ হাসিনা যে ভাবে দিন রাত পরিশ্রম করে দেশের উন্নয়ন ও দেশের মানুষ যাতে করে খেয়ে পড়ে ভালো থাকতে পারে এবং প্রতিটি পরিবারে জেনো শিক্ষা স্বাস্থ্য খাদ্য বাসস্থান পায় সেই সব ব্যাপারেও কাজ করে যাচ্ছেন তিনি, আর গ্রাম কে শহরে পরিবতন করার যে অঙ্গিকার তিনি করেছেন তাও বাস্থবায়নে কাজ শুরু করেছেন তার জন্য আমাদের সকলের উচিৎ মাননীয় প্রধান মন্ত্রী মমতাময়ী মা শেখ হাসিনা ওনার পরিবারের সকল সদস্যর জন্য দোয়া করা। যাতে করে তিনি এই বাংলাদেশকে আরো উন্নত দেশ হিসাবে গড়ে তুলতে পারে।

আপনার মতামত দিন

Posted ১০:৪৩ অপরাহ্ণ | শনিবার, ১৯ জুন ২০২১

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com