মঙ্গলবার | ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত-১, গাড়ী আটক

মু, সোহরাব হোসেন সরকার, কালিগঞ্জ, গাজিপুর :

কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত-১, গাড়ী আটক

মুঃ সোহরাব আলী সরকার, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি :  গাজীপুরের কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় এক জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি গাজীপুর-আজমতপুর-ইটাখোলা আঞ্চলিক সড়কের মৈশাইর এলাকায় ঘটেছে। নিহত চাঁন মিয়া (৬০) উপজেলার মোক্তারপুর ইউনিয়নের রাথুরা গ্রামের মৃত আয়েছ আলীর পুত্র।
স্থাণীয় ইউপি সাবেক সদস্য মো. বায়েজিদ হোসেন শেখ সবুর বিষয়টি নিশ্চিত করে জানায়, গতকাল রবিবার ভোরে কৃষক চাঁন মিয়া বাইসাইকেলে করে ধনিয়া পাতা নিয়ে বিক্রির জন্য পার্শ্ববর্তী আওড়াখালী বাজারে যাবার সময় গাজীপুর-আজমতপুর-ইটাখোলা আঞ্চলিক মহাসড়কের মৈশাইর ব্রীজের কাছে পৌঁছলে একটি কাভারভ্যান চাপা দেয়। রাস্তায় পরে গেলে পিছন থেকে আসা একটি পিকআপ ভ্যান তার উপরে উঠে পরে। এতে নিহত চাঁন মিয়ার পা ও মাথায় মারাত্মকভাবে আহত হয়। পরে অজ্ঞাতনামা ব্যক্তিরা তাকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে মুমূর্ষ অবস্থায় ভর্তি করলে সেখানে তার মৃত্যু হয়। ঘটনা এলাকায় জানাজানি হলে স্থানীয়রা দ্রæত রাস্তায় এসে ঘটনাস্থল থেকে সোনার বাংলা ট্রান্সপোর্ট এজেন্সির ঘাতক কাভারভ্যান ঢাকা মেট্রো ট ২৪-৭৯২৩ এবং পিকআপ ভ্যান ঢাকা মেট্রো ন ১৩-৯৪৮৩ আটক করতে সক্ষম হলেও ড্রাইভারদের আটক করা সম্ভব হয়নি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
কালীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মারুফ হোসেন বলেন, সংবাদ পেয়ে ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজে হাসপাতালে পাঠানো হয়েছে। সড়ক পরিবহন ২০১৮ আইনে মামলার প্রস্ততি চলছে।

আপনার মতামত দিন

Posted ১:০৬ অপরাহ্ণ | সোমবার, ০৮ জুলাই ২০২৪

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র
 
১০১১
১৩১৫১৬১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭৩০৩১  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
গোলাম রব্বানী   নির্বাহী সম্পাদক   
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com