মঙ্গলবার | ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

বড়াইগ্রামে যথাযোগ্য মর্যাদায় আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

রেজাউউল করিম মৃধা, নাটোর জেলা থেকে:

বড়াইগ্রামে যথাযোগ্য মর্যাদায় আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মোঃ রেজাউল করিম মৃধা, নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে যথাযোগ্য মর্যাদায় উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগি সংগঠনের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও আনন্দ শোভাযাত্রা করা হয়েছে।
রবিবার ২৩ জুন বিকালে উপজেলার প্রাণকেন্দ্র বনপাড়া বাজারে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আঃ কুদ্দুস মিয়াজীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট মিজানুর রহমান মিজানের সন্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নাটোর -৪(বড়াইগ্রাম -গুরুদাসপুর) আসনের সাংসদ, জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক আলহাজ্ব ডাঃ মোঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী। উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ কে এম শাহজাহান কবির, বনপাড়া পৌরসভার মেয়র, জেলা আওয়ামী লীগের সদস্য, বনপাড়া পৌর আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক কে এম জাকির হোসেন। এছাড়া অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন দুলাল, জেলা পরিষদ সদস্য শাহ আলম মাষ্টার, নাজিরপুর ইউপি চেয়ারম্যান আয়ুব আলী, জোনাল ইউপি চেয়ারম্যান আবুল কালাম, নগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইয়াছিন আলী সরকার , জেলা পরিষদের সাবেক সদস্য আবুল কালাম জোয়ার্দার,বনপাড়া পৌর আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক আবুল কালাম আজাদ, উপজেলা সৈনিক লীগের সভাপতি ইসহাক আলী প্রমুখ।
উক্ত অনুষ্ঠানে বনপাড়া পৌর মেয়র কে এম জাকির হোসেন আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীদের উদ্দেশে বলেন, আমরা সকলে ঐক্যবদ্ধ হয়ে, সকল ভেদাভেদ ভুলে একসাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে চাই। তিনি বলেন, আওয়ামী লীগ সৃষ্টি না হলে বঙ্গবন্ধু মুজিবকে পেতাম না, আর জাতিরপিতা শেখ মুজিবকে পেয়েছি বলেই বাংলাদেশ নামক একটি স্বাধীন দেশ পেয়েছি। তিনি আরো বলেন ৭৫ এর কলঙ্কজনক কালো অধ্যায় পরবর্তীতে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আ: লীগের হাল না ধরতেন তাহলে আজকে আমরা স্মার্ট বাংলাদেশের স্বপ্ন দেখতে পারতাম না।
প্রধান অতিথির বক্তব্যে এমপি ডাঃ মোঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী বলেন, এই বড়াইগ্রামে কোন এমপি লীগ থাকবে না,থাকবে শুধু আওয়ামী লীগ। আমি লীগ তো অনেক আগেই শেষ করে দিয়েছি । সকলকে সাথে নিয়ে ঐক্যবদ্ধ ভাবে পথ চলতে চাই । কোন আত্মীয় করণে আমি কখনো প্রশ্রয় দিবো না। আগামী তিন মাসের মধ্যে সকলকে ঐক্যবদ্ধ করে আমার নির্বাচনী এলাকায় উন্নয়নের গতি ত্বরান্বিত করবো।
এসময় স্বতঃস্ফূর্ত ভাবে উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের কয়েক হাজার নেতাকর্মী এই অনুষ্টানে উপস্থিত ছিলেন।
এর পূর্বে বনপাড়া বাইপাস চত্বরে জাতিরজনক বঙ্গবন্ধুর মুরালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন সহ পুস্পস্তবক অর্পণ করা হয়।

আপনার মতামত দিন

Posted ১১:৫৪ অপরাহ্ণ | সোমবার, ২৪ জুন ২০২৪

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
গোলাম রব্বানী   নির্বাহী সম্পাদক   
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com