মঙ্গলবার | ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে কালীগঞ্জে মানববন্ধন

মু, সোহরাব হোসেন সরকার, কালিগঞ্জ, গাজিপুর :

সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে কালীগঞ্জে মানববন্ধন

মুঃ সোহরাব আলী সরকার, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের কালীগঞ্জে কুষ্টিয়ায় এশিয়ান টেলিভিশন প্রতিনিধি হাসিবুর রহমান রিজু ও গাজীপুরের শ্রীপুরে ডিবিসি টেলিভিশন মাহমুদা শিকদার ও তার সহকর্মীর উপর সন্ত্রাসীদের হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার দুপুরে উপজেলায় বিভিন্ন সংগঠনের ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের আয়োজনে কালীগঞ্জ সোনালী ব্যাংক সংলগ্ন খোদেজা শপিং কমপ্লেক্রের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে সভাপতিত্ব করেন এশিয়ান টিভি কালীগঞ্জ প্রতিনিধি মুজিবুর রহমান।
কালীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. আল-আমিন দেওয়ান এর সঞ্চালনায় মানববন্ধনে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি মো. ইব্রাহিম খন্দকার, দৈনিক দেশ রুপান্তর প্রতিনিধি কাজী নোমান, কালীগঞ্জ প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মো. লোকমান হোসেন পনির, বাংলাদেশ প্রেসক্লাব উপজেলা সাধারণ সম্পাদক মো. মুক্তাদির হোসেন প্রমূখ।
মানববন্ধনে বক্তাগণ গাজীপুরের শ্রীপুরে ডিবিসি টেলিভিশন মাহমুদা শিকদার ও তার সহকর্মী ও কুষ্টিয়ায় এশিয়ান টেলিভিশন প্রতিনিধি হাসিবুর রহমান রিজুর উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। অনতিবিলম্বে সন্ত্রাসী হামলাকারীদের গ্রেফতার পূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানান। এ সময় বক্তারা কালীগঞ্জসহ দেশের কোথাও সাংবাদিকদের উপর হামলা হলে সারাদেশে তীব্র আন্দোলন গড়ে তোলা হবে। মানববন্ধনে উপজেলার বিভিন্ন সংগঠনের ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় কর্মরত সাংবাদিকগণ সহ সুশীল সমাজের প্রতিনিধিগণ সংহতি প্রকাশ করেন।

আপনার মতামত দিন

Posted ১০:১২ পূর্বাহ্ণ | শনিবার, ২২ জুন ২০২৪

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
গোলাম রব্বানী   নির্বাহী সম্পাদক   
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com