শনিবার | ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

বনপাড়া পৌরসভার প্রস্তাবিত বাজেট ঘোষণা

রেজাউউল করিম মৃধা, নাটোর জেলা থেকে:

বনপাড়া পৌরসভার প্রস্তাবিত বাজেট ঘোষণা

মোঃ রেজাউল করিম মৃধা, নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে বনপাড়া পৌরসভায় কোনো বাড়তি করারোপ ছাড়াই ২০২৪-২৫ অর্থ বছরের বাজেট ঘোষণা করা হয়েছে। বুধবার (৫ই জুন) সকাল ১১টায় পৌর মিলনায়তনে আয়োজিত এক বাজেট সভায় ৩৮কোটি ৫৮ লাখ ৯৮ হাজার ৩৭৬ টাকার বাজেট ঘোষণা করেন পৌর মেয়র কে এম জাকির হোসেন। তন্মধ্যে রাজস্ব আয় ৫ কোটি ৩১ লাখ ৮৪ হাজার ৫৯২ টাকা ও রাজস্ব খাতে ব্যয় ৪ কোটি ৮৪ লাখ ৮ হাজার টাকা এবং উন্নয়ন খাতে ৩৩ কোটি ২৭ লাখ ১৩ হাজার ৭৮৪ টাকা ও উন্নয়ন খাতে ব্যয় ৩৩ কোটি ২৩ লাখ ৭৫ হাজার টাকা ধরা হয়েছে।
পৌর মেয়র কে এম জাকির হোসেনের সভাপতিত্বে আয়োজিত সভায় বক্তব্য রাখেন, পৌর নির্বাহী কর্মকর্তা আশরাফুল আলম ভূঁইয়া, পৌর নির্বাহী প্রকৌশলী আলহাজ্ব মোঃ আতাউর রহমান, পৌর হিসাব রক্ষণ কর্মকর্তা দেলোয়ার হোসেন,টি এল সিসির সদস্য বিআরডিবির সাবেক সভাপতি আলহাজ্ব ওয়াজেদ আলী সোনার, বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের, বিশিষ্ট ব্যবসায়ী ধীরেন্দ্রনাথ নাথ সাহা, পৌর কাউন্সিলরগন, টিএলসিসির সদস্য এবং সদস্যাসহ উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
বাজেট সভায় মেয়র কে এম জাকির হোসেন বলেন, সামাজিক নিরাপত্তা বলয় সৃষ্টির লক্ষ্যে, নারীর ক্ষমতায়ন ও দুস্থ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে বিশুদ্ধ নিরাপদ সহজলভ্য পানি সরবরাহ, যোগাযোগ ব্যবস্থা,পয়োঃনিষ্কাশন,রাস্তা, ড্রেন নির্মাণ,সড়ক বাতি সম্প্রসারণ, বৃক্ষরোপণ,মশক নিধন, শিক্ষা ও মেধাবৃত্তি , ধর্মীয় ও সামাজিক প্রতিষ্ঠান উন্নয়নে যথেষ্ট পরিমাণে বরাদ্দ রাখা হয়েছে।

আপনার মতামত দিন

Posted ৯:৪৩ অপরাহ্ণ | বুধবার, ০৫ জুন ২০২৪

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
গোলাম রব্বানী   নির্বাহী সম্পাদক   
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com