শনিবার | ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

চাঁদা না দেওয়ায় প্রকাশ্যে ব্যবসায়ীকে গুলি, ভিডিও ভাইরাল

হাজি জাহিদ, নরসিংদী থেকে :

চাঁদা না দেওয়ায় প্রকাশ্যে ব্যবসায়ীকে গুলি, ভিডিও ভাইরাল

হাজী জাহিদ, নরসিংদীতে প্রকাশ্যে মুহিদ মোল্লা নামে এক ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ উঠেছে। সোমবার বিকেল সাড়ে ৫টায় শহরের জেলখানা মোড়ে হামিদ খান মার্কেটের মেসার্স মোল্লা ট্রেডার্সে এ ঘটনা ঘটে। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়েছে গোটা এলাকায়। যদিও অল্পের জন্য প্রাণে বেঁচে গিয়েছেন ওই ব্যবসায়ী।

এ ঘটনার একটি সিসিটিভি ফুটেজ এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। মুহিদ মোল্লা নরসিংদীর বিলাসদী এলাকার ওয়াহাব মোল্লার ছেলে।

মেসার্স মোল্লা ট্রেডার্সের পরিচালক মুহিদ মোল্লা জানান, চিনিশপুর ইউনিয়নের কামাল ভূইয়ার ছেলে রবিউল ইসলাম দীর্ঘদিন ধরে ১০ লাখ টাকা চাঁদা দাবি করে হুমকি ধমকি দিয়ে আসছিলো। চাঁদার টাকা না দেয়ায় সোমবার বিকালে আমার ব্যবসা প্রতিষ্ঠানে এসে আমাকে লক্ষ্য করে একের পর এক তিন রাউন্ড গুলি চালায়।

গুলি লক্ষ্যভ্রস্ট হওয়ায় অল্পের জন্য বেঁচে যাই। আমি এঘটনার বিচার চাই।

ভাইরাল হওয়া, ২ মিনিট ১৬ সেকেন্ডের একটি সিসিটিভি ফুটেজে দেখা গেছে, মোল্লা ট্রেডার্স নামক একটি স্টিলের দোকানের সামনে লাল টিশার্ট পরিহিত দুই যুবকসহ কিছুসংখ্যক মানুষের জটলা। দোকানের ভেতরেও কিছু সংখ্যক মানুষ।

এর মধ্যে দোকান বরাবর সামনে গিয়ে দফায় দফায় লাল গেঞ্জি পরিহিত উত্তেজিত এক যুবক দোকানের ভেতর লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি করে। এ সময় উপস্থিত লোকজন আতঙ্কগ্রস্ত হয়ে পড়ে। কেউ একজন গুলিবর্ষণকারী উত্তেজিত যুবককে থামানোর চেষ্টা করে তাকে ঘটনাস্থল থেকে সড়িয়ে দেয়।

মেসার্স মোল্লা ট্রেডার্স এর ম্যানেজার সাখাওয়াত হোসেন রাজু বলেন, আমরা দোকানে ব্যবসা করছিলাম। রবিউল প্রকাশ্যে দোকানে এসে গুলি ছোড়ে।

অল্পের জন্য মুহিদ বেঁচে যায়। আমরা সবাই আতঙ্কে আছি। এঘটনায় রাতেই ভুক্তভোগী মুহিদ মোল্লা বাদী হয়ে রবিউল ইসলামের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেছেন।

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীর আহমেদ বলেন, আমরা খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এসময় দোকানের সিসি ক্যামেরা ফুটেজ সংগ্রহ করা হয়েছে, তা আমরা বিশ্লেষণ করছি। এঘটনায় আসামিকে গ্রেফতারে অভিযান পরিচালনা করা হচ্ছে।

উল্লেখ্য, সম্প্রতি নরসিংদীতে তিনজন রাজনৈতিক ব্যক্তিকে হত্যার ঘটনায় জেলাজুড়ে থমথমে অবস্থা বিরাজ করছে। সেখানে প্রকাশ্যে এমন ঘটনায় আতংক ছড়িয়ে পড়েছে জনমনে।

আপনার মতামত দিন

Posted ৫:৪৮ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৪ জুন ২০২৪

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
গোলাম রব্বানী   নির্বাহী সম্পাদক   
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com