রবিবার | ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

বাংলাদেশ-সৌদির মধ্যে সম্পর্কের আরো উন্নতি হবে: রাষ্ট্রদূত 

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধিঃ

বাংলাদেশ-সৌদির মধ্যে সম্পর্কের আরো উন্নতি হবে: রাষ্ট্রদূত 

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধিঃ সৌদি আরবের রাষ্ট্রদূত এইচ.ই এমআর এসা ইউসুফ আল- দোহাইলান বলেছেন, সৌদি আরব সবসময় বাংলাদেশের পাশে ছিলো। বাংলাদেশের সাথে সৌদি আরবের আগে থেকেই অত্যান্ত গভীর সম্পর্ক রয়েছে ।

আগামী দিন গুলোতে দু’দেশের সম্পর্কের আরো উন্নতি হবে বলেন আশা প্রকাশ করেন তিনি । সৌদির রাষ্ট্রদূত আরো বলেন, বাংলাদেশের উন্নয়নে সৌদি আরব সবসময় পাশে ছিলো এবং থাকবে। তিনি জামালপুর-২ আসনের এমপি ধর্মমন্ত্রী ফরিদুল হক খানের আমন্ত্রণে ইসলামিক ফাউন্ডেশন বাংলাদেশ জামালপুর কর্তৃক আয়োজিত ধর্মীয় ও নৈতিকতা উন্নয়নে মসজিদ ভিওিক শিশু ও গণশিক্ষা কার্যক্রক প্রকল্পের অবদান, সন্ত্রাস-জঙ্গীবাদ, নারী নির্যাতন, যৌতুক, বাল্যবিবাহ ও মাদক প্রতিরোধে উলামা-মাশায়েখগণের করণীয় শীর্ষক আলোচনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন সৌদি রাষ্ট্রদূত ।

রোববার (২ জুন) সকালে ফরিদুল হক খান দুলাল অডিটোরিয়ামে ইসলামিক ফাউন্ডেশন জামালপুর আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন- ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী ফরিদুল খান এমপি । তিনি বলেন, সৌদি সরকারের সার্বিক সহযোগিতায় দেশের আটটি বিভাগে আটটি আইকনিক মসজিদ এবং ঢাকার পূর্বাচনে আরবি ভাষা শিক্ষা ইনস্টিটিউ প্রতিষ্ঠা করা হচ্ছে । দ্রুত সময়ের মধ্যে কাজগুলো বাস্তবায়নের জন্য সৌদি রাষ্ট্রদূতের প্রতি অনুরোধ জানান ধর্মমন্ত্রী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, অধ্যক্ষ আব্দুর রশিদ এমপি, নূর মোহাম্মদ এমপি, ধর্ম বিষয়ক মন্ত্রনালয়ের সচিব মুঃ আঃ হামিদ জমাদ্দার, ইসলামিক ফাউন্ডেশন মহাপরিচালক ড. মহাঃ বশিরুল আলম।

জামালপুরের জেলা প্রশাসক মোঃ শফিউর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন জামালপুরের

পুলিশ সুপার কামরুজ্জামান বিপিএম , জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জেলা আওয়ামী লীগের সহসভাপতি ফারুক আহম্মেদ চৌধুরী, ইসলামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাভোকেট জামাল আবদুন নাছের বাবুল, জামালপুর আইন কলেজ অধ্যক্ষ অ্যাডভোকেট আব্দুস ছালাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা সিরাজুল ইসলাম প্রমুখ।

আপনার মতামত দিন

Posted ৮:১৪ অপরাহ্ণ | রবিবার, ০২ জুন ২০২৪

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
গোলাম রব্বানী   নির্বাহী সম্পাদক   
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com