শনিবার | ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

ঘাটাইলে অন্তঃসত্ত্বা গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

ঘাটাই, টাংগাইল প্রতিনিধি :

ঘাটাইলে অন্তঃসত্ত্বা গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

মোঃ সবুজ সরকার সৌরভ, ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলে ঘাটাইলে শান্তা আক্তার (১৯) নামে ৪ মাসের অন্তঃসত্ত্বা এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার দুপুরে উপজেলার দেওপাড়া ইউনিয়নের গন্ডঘোষ (চৌরাশা) এলাকায় থেকে এই মরদেহ তার উদ্ধার করা হয়।

নিহত শান্তা আক্তার উপজেলার নিয়ামতপুর গ্রামের সাত্তার পাঠানের মেয়ে ও দেওপাড়া ইউনয়নের গন্ডঘোষ (চৌরাশা) এলাকার অটো ভ্যান চালক মামুনের (২৫) স্ত্রী।

জানা গেছে, বুধবার সকাল ১০টায় গৃহবধু শান্তা আক্তার বাপের যেতে চান। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ হয়। মামুন তার স্ত্রীকে কাল নিয়ে যাবে বলে বাড়ী থেকে ভ্যান নিয়ে বের হয়ে যান। পরে প্রতিবেশী এক মহিলা দুপুরে ঐ বাড়ীতে যান। শান্তাকে না দেখে ডাকা ডাকি করলে কোন সাড়া শব্দ না পেয়ে জানালা দিয়ে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে পরিবারের লোকজন মামুনকে খবর দিলে মামুন ঘরের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে শান্তাকে ফাঁসিতে ঝুলতে দেখেন। পরে খবর পেয়ে ঘাটাইল থানা পুলিশ দুপুর ২ টায় লাশ উদ্ধার করে থানায় নিয়ে যান।

অন্যদিকে একই দিন ভোর ৫টায় উপজেলার দিঘর ইউনিয়নের কাশতলা দহ্মিন পাড়া গ্রামের জিয়াউর রহমান(৪৪) নামে এক কাঠের রং মিস্ত্রি রান্নাঘরের ধন্নার সহিত গলায় রশি পেচিয়ে আত্মহত্যা করেছেন। এলাকাবাসী জানান, গত এক সপ্তাহ আগেও তিনি বিষ খেয়েছিলেন। টাঙ্গাইল হাসপাতালে চিকিৎসাধীন থেকে বাড়ীতে আসেন। কিছুদিন যাবৎ তিনি মানসিক ভারসাম্যহীন ছিলেন।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবু ছালাম মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অন্তঃসত্ত্বা নারী আত্মহত্যা করেছেন নাকি হত্যা সেটি ময়নাতদন্তের রিপোর্টের পর জানা যাবে। এ বিষয়ে থানায় অপমৃত্যু মামলা হবে।

অন্যদিকে মানসিক ভারসাম্যহীন জিয়াউর রহমানের পরিবারের আবেদনের পেক্ষিতে লাশ ময়না তদন্ত ছাড়াই দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

আপনার মতামত দিন

Posted ৮:০০ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
গোলাম রব্বানী   নির্বাহী সম্পাদক   
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com