মঙ্গলবার | ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

সাপাহারে এসএসসি পরীক্ষায় ফলাফলে শীর্ষে পাইলট উচ্চ বিদ্যালয়

হাফিজুল হক, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি:

সাপাহারে এসএসসি পরীক্ষায় ফলাফলে শীর্ষে পাইলট উচ্চ বিদ্যালয়

হাফিজুল হক, সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ- নওগাঁর সাপাহারে বরাবরের ন্যায় এবারো এসএসসি পরীক্ষার ফলাফলে শীর্ষস্থান দখল করেছে ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান সাপাহার পাইলট উচ্চ বিদ্যালয়।
এবার ১৬৯ জন পরীক্ষার্থী এসএসসি পরীক্ষায় অংশ নিয়ে ১৬৯ জনই শিক্ষার্থী পাস করেছে। এবং ১৩২ জন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়ে উপজেলায় ১ম স্থান অধিকার করেছে।
অপরদিকে উপজেলার আল হালাল ইসলামী একাডেমী এন্ড কলেজ থেকে ১৯১ জন শিক্ষার্থী পরীক্ষা দিয়ে ১৮৮ জন পাস সহ ১১০ জন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়ে দ্বিতীয় স্থান অধিকার করেছে এবং ১২৬৯ নম্বর পেয়ে অত্র প্রতিষ্ঠান থেকে উপজেলায় শ্রেষ্ঠত্ব অর্জন করেছে আফসারা তাসনিম অনামিকা। বিষয়গুলো নিশ্চিত করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শামসুল কবির। এ সময় তিনি কৃতকার্য সকল শিক্ষার্থীদের অভিনন্দন জানিয়ে সাফল্য কামনা করেন।
শতভাগ পাসের মধ্যে রয়েছে খঞ্জনপুর বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ২২ জন শিক্ষার্থী পরীক্ষা দিয়ে ২২ জন পাস সহ ০৫ জন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছে, পিছলডাঙ্গা উচ্চ বিদ্যালয় থেকে ২০ জন শিক্ষার্থী পরীক্ষা দিয়ে ২০ জন শিক্ষার্থীই পাস করেছে, কোচকুড়লিয়া উচ্চ বিদ্যালয় থেকে ২৪ জন শিক্ষার্থী পরীক্ষা দিয়ে ২৪ পাস সহ ০২ জন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছে, নিশ্চিন্তপুর উচ্চ বিদ্যালয় থেকে ১৮ জন শিক্ষার্থী পরীক্ষা দিয়ে ১৮ জনই পাস করেছে, মির্জাপুর জামালপুর উচ্চ বিদ্যালয় থেকে ০৯ জন শিক্ষার্থী পরীক্ষা দিয়ে ০৯ পাস করেছে।

আপনার মতামত দিন

Posted ১:২১ অপরাহ্ণ | সোমবার, ১৩ মে ২০২৪

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র
 
১০
১১১৩১৫১৬
১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭৩০৩১
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
গোলাম রব্বানী   নির্বাহী সম্পাদক   
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com