রবিবার | ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

সুনামগঞ্জ পৌরসভা কর্তৃক ৩০ জন হজ্ব যাত্রীদের মাঝে উপহার সামগ্রী বিতরণ ও হজ্ব প্রশিক্ষণ কর্মশালা

কুলেন্দু শেখর দাস, সুনামগঞ্জ থেকে :

সুনামগঞ্জ পৌরসভা কর্তৃক ৩০ জন হজ্ব যাত্রীদের মাঝে উপহার সামগ্রী বিতরণ ও হজ্ব প্রশিক্ষণ কর্মশালা

সুনামগঞ্জ প্রতিনিধি : নামগঞ্জ সরকারী ও বেসরকারী ব্যবস্থাপনায় সৌদী আরবে গমণ উপলক্ষে পৌর শহরের ৩০ জন হজ্ব যাত্রীদের মাঝে উপহার সামগ্রী,বিতরণ ও হজ্ব প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরে সুনামগঞ্জ পৌরসভার আয়োজনে পৌরসভার হলরুমে এ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পৌরসভার মেয়র নাদের বখতের সভাপতিত্বে ও পৌরসভার সমাজ উন্নয়ন কর্মকর্তা মোঃ নিজাম উদ্দিনের সঞ্চালনায় হজ্ব প্রশিক্ষণ বিষয়ে বক্তব্যে রাখেন,সুনামগঞ্জ ইসলামিক ফাউন্ডেশনের ডিডি কৃষিবিদ মোঃ মোর্শারক হুসেন,কাজির পয়েন্টের জামে মসজিদের ইমাম ও খতিব মুফতী আব্দুল হক প্রমুখ।

সভাপতির বক্তব্যে পৌরসভার মেয়র নাদের বখত বলেছেন,সৌদী আরবে আল্লাহতালার ঘরে যাওয়া সবার ভাগ্যে হয়না। আপনারা যারা হজ্ব করতে যাচ্ছেন সবাই আল্লাহর মেহমান। যাদের টাকা পয়সা আছে আল্লাহতালা তাদের সৌদীআরবে যাওয়ার তৌফিক দান করেন। যারা সময় থাকতে হজে¦ যাবেন সবাই তাদের ছোটখাটো গুনার জন্য আল্লাহতালার দরবারে মাফ চাইবেন এবং নিশ্চয়ই জীবন চলার পথে আমরা যারা জেনে না জেনে গুনাহ করে থাকি আল্লাহতালা আমাদের গুনাহকে মাফ করে দিবেন। কাজেই আপনারা হজে¦ গিয়ে আমার এই সুনামগঞ্জের পৌরসভার দেড়লাখ নাগরিকের জন্য দোয়া করার আহবান জানান। তিনি বলেন,জাতির পিতার নেতৃত্বে এই দেশটি স্বাধীন হয়েছিল। আর তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দীর্ঘ পনের বছরের শাসনামলে গ্রামকে শহরে পরিণত করার মাধ্যমে বিশ্বে বাংলাদেশকে আজ একটি উন্নত ও সমৃদ্ধ দেশে পরিণত করেছেন। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ দেশবাসীর জন্য দোয়া করতে উপস্থিত হজ্ব যাত্রীদের প্রতি আহবান জানান। এ সময় দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। পরে হজ্ব গমনকারী ৩০ জন যাত্রীর হাতে উপহার সামগ্রী তুলে দেন মেয়র নাদের বখত।

আপনার মতামত দিন

Posted ১২:০১ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৭ মে ২০২৪

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
গোলাম রব্বানী   নির্বাহী সম্পাদক   
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com