মঙ্গলবার | ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

সিংড়ায় ১২ ফুট উচ্চতার গাঁজার গাছসহ গ্রেফতার-১

সিংড়ায় ১২ ফুট উচ্চতার গাঁজার গাছসহ গ্রেফতার-১

মোঃ বেলায়েত হোসেন, নাটোর প্রতিনিধি: নাটোরের সিংড়ায় ১২ ফুট উচ্চতার তিন কেজি ওজনের গাঁজার গাছসহ একজন কে গ্রেফতার করেছে সিংড়া থানা পুলিশ।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) রাত্রি ১১.১৫ ঘটিকায় সিংড়া উপজলাধীন এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচলানা কালে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ০২ নং ডাহিয়া ইউনিয়নস্থ বড়গ্রাম গ্রামে ১২ ফুট উচ্চতা এবং ০৩ (তিন) কেজি ওজন বিশিষ্ট নেশা জাতীয় মাদকদ্রব্য গাঁজার গাছ উদ্ধারের পর একজনকে আটক করেছে পুলিশ।

আটককৃত ব্যক্তি মোঃ আল আমিন(২৬), সে সিংড়া উপজেলার ০২ নং ডাহিয়া ইউনিয়ন বড়গ্রাম গ্রামের মোঃ ইয়াকুব আলী ভুট্টর (৪২) ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, ইয়াকুব আলী ভুট্ট (৪২) তার বসত বাড়ীর ভিতর আঙ্গিনার দক্ষিণ পার্শ্বে নেশা জাতীয় মাদকদ্রব্য গাঁজার গাছ (ক্যানাবিস) রোপন করা সহ বিক্রয়ের উদ্দেশ্যে দীর্ঘদিন যাবত পরিচর্যা করে আসছেন।
ঘটনার দিন পুলিশের অভিযান পরিচালনা কালে আল আমিন আটক হলেও পুলিশের উপস্থিতি টের পেয়ে সেখান থেকে শটকে পরেন তার পিতা ইয়াকুব আলী ভুট্টো।

এ বিষয়ে জানতে চাইলে সিংড়া থানার অফিসার ইনচার্জ আবুল কালাম বলেন, গ্রেফতারকৃত এবং পলাকত আসামি দ্বয়ের বিরুদ্ধে সিংড়া থানার মামলা নং- ৩২ তাং- ২৭/০২/২০২৪ ইং ধারা- ৩৬(১) সারণির ১৮(ক)/৪১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮; রুজু করিয়া আসামিকে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

আপনার মতামত দিন

Posted ৬:৩৫ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র
 
১০১১১৩১৫১৬
১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
গোলাম রব্বানী   নির্বাহী সম্পাদক   
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com