মঙ্গলবার | ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

পত্নীতলায় যথাযোগ্য মর্যাদায়  মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত 

মাসুদ রানা, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধিঃ

পত্নীতলায় যথাযোগ্য মর্যাদায়  মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত 

মাসুদ রানা, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর পত্নীতলায় উপজেলা প্রসাশনের আয়োজনে নানা কর্মসূচীর মধ্যমে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে।

বুধবার ২১শে ফ্রেব্রুয়ারী দিবসের প্রথম প্রহরে ০০.১ মিনিটে এমপি শহীদুজ্জামান সরকার, উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, উপজেলা আওয়ামীলীগ, পত্নীতলা থানাসহ বিভিন্ন রাজনৈতিক ও সমাজিক সংগঠনের পক্ষ থেকে   শহীদ মিনারের বেদীতে পুষ্পমাল্য অর্পণ করে শহীদদের শ্রদ্ধা নিবেদন ও দোয়া মুনাজাত করা হয়।

সকালে শহীদদের স্মরণে  জাতীয় পতাকা অর্ধনমিত ভাবে উত্তলন, শিশু কিশোরদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা, শহীদের আত্মার মাগফিরাত কামনায় সকল মসজিদ /মন্দিরে বিশেষ মুনাজাত ও প্রার্থনা, হাসপাতালে উন্নত খাবার পরিবেশন, আলোচনা সভা, পুরস্কার বিতরণ সহ নানা কর্মসূচী পালন করা হয়েছে।

বেলা ১১ টায় উপজেলা পরিষদ অডিটোরিয়ামে ইউএনও টুকটুক তালুকদারের সভাপত্বিতে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন  সহকারী কমিশনার (ভূমি) আজিজুল কবির, কৃষি অফিসার শহীদুল ইসলাম, থানার ওসি মোজাফফর হোসেন ,  সমাজ সেবা কর্মকর্তা শহিদুল ইসলাম, প্রাথমিক শিক্ষা অফিসার মোকলেসুর রহমান, বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম, পল্লী উন্নয়ন কর্মকর্তা প্রহ্লাদ কুমার, ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ রাহাদ, নজিপুর প্রেসক্লাবের সভাপতি ফরহাদ হোসেনসহ  স্থানীয় জনপ্রতিনিধিগণ, রাজনৈতিক ও সমাজিক সংগঠনের নেতৃবৃন্দ,  শিক্ষক মন্ডলী, সুধিজন, সাংবাদিকবৃন্দ, শিক্ষার্থীবৃন্দ প্রমূখ।

এর আগে সকালে উপজেলা আওয়ামীলীগের আয়োজন দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয়  পতাকা উত্তলন,  দোয়া মুনাজাত ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আপনার মতামত দিন

Posted ৭:১৭ অপরাহ্ণ | বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০২৪

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র
 
১০১১১৩১৫১৬
১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
গোলাম রব্বানী   নির্বাহী সম্পাদক   
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com