মঙ্গলবার | ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

নওগাঁর সাপাহারে ৫৯ জন ভুয়া পরীক্ষার্থী  আটক

মাসুদ রানা, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধিঃ

নওগাঁর সাপাহারে ৫৯ জন ভুয়া পরীক্ষার্থী  আটক

মাসুদ রানা, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর সাপাহার উপজেলার সরফতুল্লাহ ফাজিল মাদ্রাসা কেন্দ্রে ৫৯ জন ভুয়া দাখিল পরীক্ষার্থীকে আটক করা হয়েছে। প্রবেশপত্রের সাথে পরীক্ষার্থীদের ছবির মিল না থাকায় তাদের আটকের পর বহিষ্কার করা হয়েছে।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১০ টার দিকে সাপাহার উপজেলা সদরের সরফতুল্লাহ ফাজিল মাদ্রাসা কেন্দ্রে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পরে আটক শিক্ষার্থীদের বহিষ্কার এবং কেন্দ্র সচিবকে দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়। ওই কেন্দ্রে ১০ টি প্রতিষ্ঠানের মোট ৭৫৭ জন পরীক্ষার্থী পরীক্ষা দিচ্ছে।

এবিষয়ে পরীক্ষা শেষে সাংবাদিকদের সাথে কথা বলেন, সাপাহার উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মাসুদ হোসেন। তিনি বলেন, গোপন সূত্রে আমাদের কাছে খবর আসে সরফতুল্লাহ ফাজিল মাদ্রাসা কেন্দ্রে বদলি পরীক্ষার্থী পরীক্ষা দিচ্ছে। খবর পেয়ে বেলা সাড়ে ১০টার দিকে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ও কেন্দ্র সচিবকে সঙ্গে নিয়ে ওই কেন্দ্রে অভিযান চালিয়ে ৫৯ জন পরীক্ষার্থীকে আটক করা হয়। ওই কেন্দ্রের সব পরীক্ষার্থীর প্রত্যেকের প্রবেশপত্রসহ অন্যান্য কাগজপত্র যাচাই-বাছাই করে ছবির সাথে মিল না থাকায় ৫৯ জনকে বহিষ্কার করা হয়েছে। কেন্দ্রের পরিবেশ ঠিক রাখতে কেন্দ্র সচিবকে দায়িত্ব থেকে অব্যহত দেওয়া হয়েছে। সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের বিরুদ্ধে নিয়মিত মামলা সহ তদন্ত কমিটি গঠন করা হবে বলে জানান ইউএনও মাসুদ হোসেন।

আপনার মতামত দিন

Posted ৩:৫৭ অপরাহ্ণ | মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি ২০২৪

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র
 
১০১১১৩১৫১৬
১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
গোলাম রব্বানী   নির্বাহী সম্পাদক   
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com