শুক্রবার | ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

বৈশিষ্ট ব্যবসায়ী সাদেকুল ইসলাম সোহাগের নির্দেশে মান্দায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের বাড়ি পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান

মান্দা উপজেলা প্রতিনিধি:

বৈশিষ্ট ব্যবসায়ী সাদেকুল ইসলাম সোহাগের নির্দেশে মান্দায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের বাড়ি পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান

মান্দা নওগাঁ প্রতিনিধি: নওগাঁর মান্দায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের বাড়ি পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। বুধবার (৭ ফেব্রুয়ারি) মান্দার কৃতি সন্তান, বিশিষ্ট ব্যবসায়ী,তরুণ আইকন, সাদিকুল ইসলাম সোহাগ ভাইয়ের ও সোহাগ সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের সার্বিক সহযোগিতায় তাৎক্ষণিক ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে ভাইয়ের পক্ষে আর্থিক সহযোগিতা পৌঁছে দেন।এসময় উপস্হিত ছিলেন মান্দা উপজেলা কৃষকদলের সদস্য সচিব এজানুর রহমান ,কৃষক দলের যুগ্ম আহ্বায়ক সহ সোহরাব হোসেন, সাবেক মান্দা উপজেলা ছাত্রদলের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সাংবাদিক মিজান সহ কৃষক দল, যুবদল,ও ছাত্রদলের নেতৃবৃন্দ।

উল্লেখ্য,বুধবার (৭ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে উপজেলার ১২ নং কাঁশোপাড়া ইউনিয়ন পরিষদের পূর্বপাশের(ফালাঙ্গাপাড়া গ্রামে) এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই গ্রামের মৃত আকালুর ছেলে সাইফুল ইসলাম ও সাইদুর রহমান, মৃত দোলাই সরদারের ছেলে আব্দুস সালাম, আব্দুস সামাদের ছেলে রবিউল ইসলাম,মৃত শুকুর আলীর ছেলে আবুল হোসেন এবং মহসীন আলীসহ ছয়টি পরিবারের অন্তত ৩০ লক্ষাধিক টাকার ক্ষতিসাধন হয়েছে বলে দাবি করেন ক্ষতিগ্রস্থ পরিবারের লোকজন।
এব্যাপারে কাঁশোপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সালাম বলেন, অগ্নিকাণ্ডের বিষয়টি তাৎক্ষনিকভাবে উপজেলা প্রশাসনকে অবহিত করা হয়েছে।
ক্ষতিগ্রস্থদের সহায়তার জন্য স্থানীয়ভাবে কাজ চলছে।

আপনার মতামত দিন

Posted ৬:৫৮ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৯ ফেব্রুয়ারি ২০২৪

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
গোলাম রব্বানী   নির্বাহী সম্পাদক   
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com